দিনাজপুরের হিলিতে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

জানুয়ারি ২৭ ২০২১, ১৭:১০

Spread the love
এনামুল মবিন (সবুজ),দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের হিলিতে আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষ্যে একে অপরকে ফুল ও মিষ্টি উপহারের মধ্য দিয়ে  আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালন করেছেন বাংলাদেশ,ভারত, কর্মকর্তারা। এ সময় দু’দেশের  বিজিবি ও বিএসএফ সদস্যদের মধ্যে শুভেচ্ছা বিনিময় করে ফুল ও মিষ্টি আদান-প্রদান করা হয়।
গতকাল মঙ্গলবার(২৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে দিনাজপুরের হিলি স্থলবন্দরে শূণ্য রেখায়, দুই দেশের ডেপুটি কমিশনার বাংলাদেশের মোঃ সাইদুল আলম এবং ভারতের সহকারী কমিশনার এসকে প্রধান একে অপরের মধ্যে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময় কালে তারা এক মত পোষণ করে দু’দেশের অভ্যন্তরীন সমস্যা আমাদনি রফতানি  সহ কার্যক্রমের গতিশীলতা বৃদ্ধি প্রসঙ্গে আলোচনা করেন।
শুভেচ্ছা বিনিময় শেষে কাস্টমসের সভাকক্ষে স্থানীয় আমদানিকারক ও ব্যবসায়ীদের সমন্বয়ে একটি বর্ধিত বৈঠক ও অনুষ্ঠিত হয়। ঐ বৈঠকে আমদানি রফতানি কার্যক্রম আরও গতিশীল এবং রাজস্ব আহরণ বাড়ানোর প্রসঙ্গে আলোচনা করা হয়।
বাংলাদেশের ডেপুটি কমিশনার মোঃ সাইদুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- হিলি কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুল আজিজ সরদার,হাকিমপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ফেরদৌস ওয়াহিদ,পানামা পোর্টের গণসংযোগ কর্মকর্তা মোঃ সোহরাফ হোসেন সহ আরো অনেকে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও