ভোলা পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত, ১৬

জানুয়ারি ২৮ ২০২১, ১০:১৪

Spread the love

এম মিজানুর রহমান মিনহাজ ভোলা জেলা প্রতিনিধিঃ
ভোলা পৌরসভা নির্বাচনে প্রচারকে কেন্দ্র করে ১নং ওয়ার্ডের ২ কাউন্সিলর প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে,আহত হয়েছেন ১৪ জন। আহতরা হলেন, ইউছুফ, মোস্তফা চৌধুরী, ফারুক, টুটুল, নোমানসহ অন্যরা। ৪ জনকে ভোলা হাসপাতালে ও গুরুত্বর আহত নোমানকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল (২৭ জানুয়ারি) বুধবার ভোর সাড়ে ৭টায় ইলিশা বাস স্ট্যান্ডের নিকট ভদ্র পোলের নিকট এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পৌরসভার ১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মঞ্জুর আলম ও কাউন্সিলর প্রার্থী অবিনাশ নন্দির সমর্থকেরা মুখামুখি হলে দুই গ্রুপের মধ্যে কথা কাটা কাটি নিয়ে সংঘর্ষ বাধে এসময় উভয় গ্রুপের ১৪ জন আহত হয়।
বর্তমান কাউন্সিলর মঞ্জুর আলম জানান, সকালে ইউছুফসহ কয়েকজনকর্মী বাস স্ট্যান্ডের ভদ্র পোলের কাছে নাস্তা করতে গেলে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী অভিনাশ নন্দির ক্যাডার মোস্তফাসহ কয়েক জন তাদের উপর হামলা করে, সেখান থেকে লোক জনে তাদেরকে দুইদিক সরিয়ে দেয়, দ্বিতীয় দফা মিলের সামনে তার কর্মীদের উপর হামলা করলে ৭ জন আহত হয়। পুলিশ আশার পর তাদের উপস্থিতিতে তৃতীয় দফায় অর্ধশত ক্যাডার বাহিনী নিয়ে বাসায় হামলা করে ইট পাটর্কেল মারে। পুলিশ তাদেরকে প্রতিহত করলে পুলিশকে তারা বিভিন্ন হুমকি দেয়।

কাউন্সিলর প্রার্থী অভিনাশ নন্দি জানান, সকালে তারা বাস স্ট্যান্ডের ভদ্রপোলের নিকট মানুষের সাথে কুশল বিনিময় করতে গেলে কাউন্সিলর মঞ্জুর আলম, মাইনুল, লিটনসহ কয়েকজনে তাকে মারার উদ্দেশ্যে তার উপর হামলা করে। তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে তা তিনি হাত দিয়ে প্রতিহত করেন। তার সাথে থাকা-কর্মীদেরকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে, এসময় ৭জন কর্মী আহত হয়। আহতরা হলেন, মোস্তফা চৌধুরী, ফারুক, টুটুল, নোমানসহ অন্যরা। ৪ জনকে ভোলা সদর হাসপাতালে এবং নোমানকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভোলা থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন জানান, ভদ্র পোলের কাছে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ফোর্স পাঠিয়ে ঘটনা নিয়ন্ত্রনে আনেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও