বগুড়ার পুরান বগুড়া, ফুলবাড়ি ও কাটনারপাড়ায় বিষাক্ত মদপানে ৫জনের মৃত্যু

ফেব্রুয়ারি ০১ ২০২১, ২১:১৮

Spread the love

আগমনী ডেস্কঃ বগুড়া সদর উপজেলার পুরান বগুড়া, ফুলবাড়ি ও কাটনারপাড়া এলাকায় বিষাক্ত মদপানে পাঁচজনের মৃত্যু হয়েছে। ৩১ জানুয়ারি রোববার রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌর সদর উপজেলার পুরান বগুড়া এলাকার লোকমানের ছেলে রাজমিস্ত্রি রমজান আলী (৪০) ও প্রেমনাথের ছেলে সুমন (৩৮), কাটনার পাড়া এলাকার হটু মিয়ার ছেলে শ্রমিক সাজু মিয়া (৫৫) ও বাবুর্চি মোজাহার আলী (৭০)। এছাড়া ফুলবাড়ি সরকার পাড়া এলাকার আব্দুল জলিল (৬৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, শহরের তিনমাথা এলাকায় ঋষি পরিবারের ছেলে চঞ্চলের বিয়ের অনুষ্ঠান ছিল রোববার রাতে। সেই উপলক্ষে বিয়ে বাড়িতে আগত লোকজন পার্শ্ববর্তী এক হোমিও দোকান থেকে অ্যালকোহল কিনে পান করে। রাতে বাড়ি ফিরলে সুমন তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ এবং প্রতিবেশী রমজান অসুস্থ হয়ে পড়েন। ভোর রাতের দিকে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। মদপানে অসুস্থ দুই ভাই প্রেমনাথ ও রামনাথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া রমজান স্থানীয় একটি ক্লিনিকে মারা যান।

অপরদিকে, শহরের কালিতলা এলাকায় রোববার রাতে অ্যালকোহল জাতীয় মদপান করে সাজু, মোজাহার ও আব্দুল জলিল। রাতে বাড়ি ফিরলে অসুস্থ হয়ে তিনজনই মারা যান।

বগুড়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরুণ কুমার চক্রবর্তী বলেন, তিনজনই কালিতলা বাজার এলাকায় অতিরিক্ত অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে বাড়িতেই মারা যান।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, যারা মারা গেছেন প্রত্যেকের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তবে মৃত ব্যক্তিদের পরিবার থেকে বিষাক্ত মদপানে মারা যাওয়ার বিষযটি অস্বীকার করা হয়েছে। তারপরও বিষয়টি নিশ্চিত করতে অনুসন্ধান চালানো হচ্ছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও