লক্ষীপুরের রায়পুর পৌরসভা মেয়রের জন্য নৌকার প্রার্থী রুবেলের নির্বাচনী শোডাউন

ফেব্রুয়ারি ০১ ২০২১, ২২:২৪

Spread the love

মোঃশরীফ হোসেন,লক্ষীপুর (রায়পুর) প্রতিনিধিঃ এ যেন এক রাজ্য জয় করা,এ যেন পংখীরাজের ডানায় চড়ে মর্তে নেমে আসা।রুবেল ভাটের নব আগমনে যেন বিজয়ের আনন্দ।
লক্ষীপুর জেলার রায়পুর পৌরসভা দেশের ১ম সারির একটি পৌরসভা।এক অনাড়ম্বর শোডাউনের মধ্য দিয়ে রায়পুরে পা রাখলেন রায়পুর নগরপিতার দাবিদার বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গিয়াস উদ্দীন রুবেল ভাট।
রুবেল ভাটের আগমন উপলক্ষ্যে আজ সকাল হতেই রায়পুর ছিল সরগম।উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা নেতাকর্মীরা জড়ো হন রায়পুরের জিরোপয়েন্টে।তাকে অভ্যার্থনা জানাতে রায়পুরের শেষ প্রান্তে অপেক্ষা করতে থাকে হাজার হাজার নেতাকর্মী আর শতশত মোটরবাইক। সাথে ড্রামের বাধ্যে মুখরিত হয়ে উঠে বর্ডার অঞ্চল।
রুবেল ভাটকে অভ্যার্থনা জানিয়ে মিছিলে মুখরিত করে বহরটি পৌঁছে যায় উপজেলা কমপ্লেক্সে। সেখানে বংগবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে ছোট পরিসরে বক্তব্য প্রদান করে মিছিলটি রায়পুর প্রদক্ষিন করে।
এসময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ ছাড়াও,পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ,যুবলীগ ,ছাত্রলীগ, কৃষকলীগ,শ্রমিকলীগ এবং সাধারণ জনগন মিছিলে উপস্থিত হন।
ক্লিন ইমেজের ব্যক্তি রুবেল ভাট ছাত্রজীবন হতেই জাতীর পিতার আদর্শের রাজনীতির সাথে সম্পৃক্ত। কেন্দীয় যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য রুবেল ভাটকে এর আগে গত ৩০শে ডিসেম্বর আওয়ামীলীগ মনোনয়ন বোর্ডের এক সভায় দলীয় প্রার্থী হিসেবে ঘোষনা করে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও