মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার ২৮ ফেব্রয়ারি নির্বাচনে মেয়রপ্রার্থী ৫ জন

ফেব্রুয়ারি ০৩ ২০২১, ১৯:৫৯

Spread the love

আমজাদ হোসেন,মানিকগন্জ প্রতিনিধিঃ আগামী ২৮ ফেব্রয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার নির্বাচন। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। এদিন উৎসব মুখোর ও আনন্দঘন পরিবেশে পাঁচ মেয়র, সংরক্ষিত মহিলা আসন ও সাধারণ কাউন্সিলর পদে এক চল্লিশ জনসহ মোট ছিচল্লিশ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ে রিটার্ণিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তারা । এসময় সহকারি রির্টাণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মাহবুব রোমান চৌধুরীসহ প্রত্যেক প্রার্থীর নিজ নিজ দলের নেতৃবৃন্দ ও কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, মেয়র পদে আওয়ামী লীগের আবু নঈম মোঃ বাশার, বিএনপির বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইঁয়া জয়, জাতীয় পার্টির আবুবকর সিদ্দিক মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাহাবুল এবং আব্বাস উদ্দিন নামে দুইজন মনোনয়নপত্র জমা দেন।

এদিকে তিনটি সংরক্ষিত মহিলা আসনে নয় জন নারী ও সাধারণ কাউনিসলর পদে বত্রিশ জন পুরুষ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

রির্টাণিং অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান জানান, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন বিকাল পাঁচটা পর্যন্ত মেয়র পদে পাঁচ জন সংরক্ষিত মহিলা আসনে নয় জন ও সাধারণ কাউন্সিলর পদে বত্রিশ জন প্রার্থীসহ মোট ছয় চল্লিশ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। যাচাই-বাছাই ৪ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। ২৮ ফেব্রুয়ারি ভোট গ্রহণ করা হবে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতিতে)।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও