ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাথে নৌকার মেয়র প্রার্থী বন্যার মতবিনিময়

ফেব্রুয়ারি ০৬ ২০২১, ২৩:০৭

Spread the love

নুর আলম,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃউন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রদানের আহবান জানান ঠাকুরগাঁও সদর পৌরসভা আ’লীগের মেয়র প্রার্থী আঞ্জুমান আরা বন্যা। আজ শনিবার দুপুরে জেলা আ’লীগ কার্যালয়ে রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এমন মন্তব্য করেন।
এসময় তিনি আরো বলেন, গেল মেয়র নির্বাচনে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলামের ভাই মির্জা ফয়সাল আমিন নির্বাচিত হয়ে পৌর এলাকার তেমন কোন উন্নয়ন করতে পারেনি। ফলে পাাঁচটি বছর পৌরবাসি সার্বিক উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। আমার বিশ্বাস এবার পৌরবাসি সেই ভুলটি পুনারায় করনে না। পৌরসভার ভোটাররা এখন আগের চেয়ে অনেক সচেতন। নৌকার বিজয় হলে আগামী পাঁচ বছরে পৌর এলাকার প্রতিটি রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, ব্যবসা বাণিজ্যের প্রসারসহ সবক্ষেত্রেই উন্নয়ণ বিসৃত করা হবে। তাই আগামী ১৪ ফেব্রুয়ারী পৌর নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রদান করে জয়লাভের নিশ্চিতের আহবান জানান।
এছাড়াও তিনি অভিযোগ করে বলেন, বিএনপি’র প্রার্থী গুন্ডা বাহিনীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচরণায় আচরন বিধি লঙ্ঘন করছেন। সে বিষয়ে জেলা রির্টানিং অফিসার ও নির্বাচন সংশ্লিস্ট কর্মকর্তাদের নজরদারির দাবি জানান। নৌকার বিজয় হলে সমাজের দরিদ্র অসহায় মানুষের পাশে থাকাসহ সকল সংগঠন ও গনমাধ্যমকর্মীদের সংগঠনগুলোর উন্নয়নেরও প্রতিশ্রুতি দেন তিনি।
সভায় জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারন সম্পাদক মোস্তাক আলম টুলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফিজুর রহমান রিপন, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, পৌর আ’লীগের সভাপতি একরামুল হক, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, সহ-সভাপতি রেজাউল হক প্রধাণ, ইঞ্জি: হাসিনুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃসোহেল রানা,জাকির হোসেন বাচ্চুসহ অনেকে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও