সিংগাইরে পিতলকে স্বর্ণের বার হিসেবে বিক্রিকালে আশিক মোড়লকে পুলিশে সোপর্দ

ফেব্রুয়ারি ০৮ ২০২১, ১৩:২৩

Spread the love

আমজাদ হোসেন,মানিকগন্জ প্রতিনিধিঃ সিংগাইরে পিতলকে স্বর্ণের বার হিসেবে বিক্রিকালে আশিক মোড়ল (২৫) নামের এক প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসি। রবিবার বিকেল ৪ টারদিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। আটককৃত আশিক মোড়ল ঝিনাইদহ জেলার মহেশপুর থানার আদমপুর গ্রামের মুনু মোড়লের পুত্র।

বাস্তা বাসস্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আওলাদ হোসেন মঞ্জু বলেন, দীর্ঘদিন ধরে একটি প্রতারকচক্র স্বর্ণেরবার বিক্রির টোপ দিয়ে পিতলের বার দিয়ে স্থানীয় লোকজনের কাছ থেকে টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে আসছিল।

ইতিমধ্যে জাইল্যা গ্রামের ছমিরন, মেদুলিয়া গ্রামের আব্দুর রাজ্জাক, বাস্তা গ্রামের শাহিন ও বাস্তা বাসস্ট্যান্ডের স্বর্ণ ব্যবসায়ী ছাত্তার এ প্রতারণার শিকার হন। ঘটনার সময় দুপুরে পূনরায় অভিনব কায়দায় স্বর্ণের বারের স্থলে পিতলের বার বিক্রি করতে আসলে আশিক মোড়লকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা সঙ্গীরা পালিয়ে যায়।

আটককৃত আশিক মোড়ল পার্শ্ববর্তী ঢাকা জেলার সাভারস্থ ফুলবাড়িয়া এলাকায় রাশেদের বাসায় ভাড়া থাকে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভুক্তভোগীদের পক্ষ থেকে শাহিন বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি রকিবুজ্জামান বলেন, আটককৃত আশিকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও