ঠাকুরগাঁওয়ে টাঙ্গন নদীর পাড় থেকে এক দম্পতির লাশ উদ্ধার

ফেব্রুয়ারি ০৯ ২০২১, ১৬:৫৬

Spread the love

আব্দুল্লাহ আল সুমন,ঠাকুরগাঁও সদর প্রতিনিধিঃঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার আক্চা ইউনিয়নের বরুনাগাঁও হাজীবস্তির এলাকা থেকে লাশ দুটি তারা উদ্ধার করেন। ।

এরা হলেন- শহরের ১০ নম্বর ওয়ার্ডের আকচা কাজীপাড়া এলাকার প্রয়াত তোবারক আলীর ছেলে সাইজুল ইসলাম (৪০) ও তার স্ত্রী আসমা বেগম (৩৫)।

“সুরতহাল রিপোর্ট করার সময় সাইজুলের মুখে বিষের আলামত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি বিষপান করে আত্মহত্যা করেছেন।”

ঠাকুরগাঁও থানার ওসি বলেন, “স্থানীয়দের কাছে খবর পেয়ে টাঙ্গন নদীর পশ্চিম পাড় থেকে সাইজুলের এবং পূর্ব পাড় থেকে আসমার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

ঠাকুরগাঁও পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, আসমা সাইজুলের দ্বিতীয় স্ত্রী।প্রথম স্ত্রীর ঘরে দুই মেয়ে সন্তান আর দ্বিতীয় স্ত্রীর ঘরে এক ছেলে সন্তান রয়েছে।পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটছে বলে ধারণা এ পুলিশ কর্মকর্তার।

তিনি বলেন, সাইজুলের বসতভিটাটি দ্বিতীয় স্ত্রী তার ছেলের নামে লিখে দেয়ার জন্য সাইজুলকে চাপ প্রয়োগ করছিলেন।অন্যদিকে প্রথম স্ত্রী তার মেয়েদের নামে ওই বসতভিটা লিখে দেয়ার জন্য সাইজুলকে চাপ দিতে থাকে।এ টানাপোড়নে এ রকম মর্মান্তিক ঘটনা ঘটেছে এমন ধারনা স্থানীয়দের।

এদিকে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও