দিনাজপুর খানসামায় পুলিশকে গণমুখী ও জনবান্ধব করতে বিট পুলিশিং সভা

ফেব্রুয়ারি ১১ ২০২১, ১২:১৫

Spread the love

এনামুল মবিন(সবুজ)দিনাজপুরঃ দিনাজপুরের খানসামা উপজেলায় আপনাদের পুলিশ আপনাদের পাশে”, “তথ্য দিন সেবা নিন” স্লোগানে বাংলাদেশ পুলিশকে গণমুখী ও জনবান্ধব করতে বিট পুলিশিং-এর আয়োজনে সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে আলোকঝাড়ী ইউনিয়ন বিট পুলিশিং-এর আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে সভাটি হয়।
অফিসার ইনচার্জ (ওসি) শেখ কামাল হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) ওয়ারেস হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, ইন্সপেক্টর (তদন্ত) মমিনুজ্জামান, আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীমান দাস ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ।

বিট পুলিশিং সভায় বক্তারা মাদক, জুয়া, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং থানাকে দালালমুক্ত রাখতে জনগণকে সজাগ থাকার আহ্বান জানান। আরো উপস্থিত ছিলেন আলোকঝাড়ী ইউনিয়ন বিট ইনচার্জ এস আই ইবনে ফরহাদ, এসআই সাইদুল ইসলাম ও সহকারী আলোকঝাড়ী ইউনিয়ন বিট ইনচার্জ এএসআই তবিবর রহমান, ইউপি সদস্য-সদস্যাবৃন্দ, শিক্ষকবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও প্রায় দুই শতাধিক নারী-পুরুষ ও যুবক।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও