ঠাকুরগাঁওয়ে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের উপর হামলা, হাসপাতালে ভর্তি

ফেব্রুয়ারি ১২ ২০২১, ২২:০৯

Spread the love

নুর আলম,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে আসন্ন ৪র্থ দফা পৌর নির্বাচনকে কেন্দ্র করে সদরের পৌরসভার ঢেরশ মার্কার প্রার্থী কাউন্সিলর পার্থী সমর্থকদের উপর হামলা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর বৃহস্পতিবার রাতে জেলা শহরের পুরাতন বাসষ্টান্ড এলাকায় নির্বাচনী ক্যাম্পে ১নং ওয়ার্ডের ঢেরশ মার্কার প্রার্থী হামিদুল্লাহ আল মামুন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে প্রার্থী হামিদুল্লাহ আল মামুন লিখিত বক্তব্য পাঠ করে বলেন, ঢেরশ মার্কার প্রার্থী সমর্থকরা বিকেলে শহরের শান্তিনগর এলাকায় প্রচারনা চালায়। এসময় প্রতিপক্ষ প্রার্থী জমিরুল ইসলাম দলবল নিয়ে কর্মী ও সমর্থকদের উপড় হামলা চালিয়ে মারপিট করে। শুধু মারপিট নয় নারীদের মুখের হিজাব ছিড়ে লাঞ্চিত করে। আচরণবিধি লঙ্ঘনের পাশাপাশি সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে যা কাম্য নয়।
এ অবস্থায় আগামী ১৪ ফেব্রুয়ারি ভোটারদের স্বাধীনভাবে ভোট প্রদান ও নিরাপত্তহীনতা দেখা দিয়েছে। অবিলম্বে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনে নির্বাচন সংশ্লিস্ট কর্মকর্তাসহ প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও