কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অটোরিকসা চাপায় হামিম (৬) নামের এক শিশু নিহত

ফেব্রুয়ারি ১৩ ২০২১, ২১:১৪

Spread the love

মোঃ আতিকুল ইসলাম সুফল, (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলেরঘাট সড়কে অটোরিকসার নিচে চাপা পড়ে হামিম (৬) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় তার নানী রাশিদাসহ তিন যাত্রী আহত হয়েছে। আজ শনিবার বিকেল ৩টার দিকে পাকুন্দিয়া-পুলেরঘাট সড়কের ষাটকাহন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হামিম ষাটকাহন গ্রামের দুবাই প্রবাসী মো. খাইরুল ইসলামের ছেলে। আহত অন্যরা হলেন একই গ্রামের আবদুর রশিদ ও সনমানিয়া গ্রামের আশিক মিয়া।
তার নানী দৈনিক আগমনীকে বলেন, হামিম তার মাথার চুল কাটতে নানী রাশিদাকে সঙ্গে নিয়ে আজ শনিবার বিকেল ৩টার দিকে বাড়ি থেকে বের হয়। একটি অটোরিকসায় করে পাশ্ববর্তী পুলেরঘাট বাজারে একটি সেলুনে যাচ্ছিল। তাদের নিয়ে ষাটকাহন-বিশুহাটি লিংক রোডে পৌছলে অটোরিকসাটি আকস্মিক উল্টে যায়। এ সময় অটোরিকসার নিচে চাপা পড়ে হামিমসহ সকল যাত্রী আহত হয়। পথচারীরা গুরুত্বর আহত হামিমকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে পুলেরঘাট বাজার এলাকায় পৌছলে সে মারা যায়। অন্যরা স্থানীয় ক্লিনিক প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। চালক পালিয়ে গেলেও অটোরিকসাটিকে জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ।

পাকুন্দিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মজিবুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু হামিমের পরিবার কারো বিরুদ্ধে কোন মামলা করবে না বলে মুসলেকা দিয়েছেন। তাই শিশু হামিমকে দাফন করার অনুমতি দেওয়া হয়েছে। অটোরিকসাটিকে জব্দ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও