দিনাজপুর ফতেজংপুরে জাতীয় স্মার্ট কার্ড বিতরণে চেয়ারম্যান নূর মোহাম্মদ

ফেব্রুয়ারি ১৪ ২০২১, ১৪:৫৮

Spread the love

এনামুল মবিন(সবুজ) দিনাজপুরঃ দিনাজপুর চিরিরবন্দর উপজেলার ৩নং ফতেজংপুর ইউনিয়ন পরিষদে এলাকার জনগণের মাঝে জাতীয় স্মার্ট কার্ড বিতরণ করলেন চেয়ারম্যান নূর মোহাম্মদ লুনার। আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে জাতীয় পরিচয় পত্র(স্মার্ট কার্ড)দেওয়া শুরু হয়। এসময় ৩নং ফতেজংপুর ইউনিয়ন পরিষদের ৯ টি ওয়ার্ডের সকল সদস্য ও স্থানীয় সাংবাদিক এনামুল মবিন (সবুজ) সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

৩নং ফতেজংপুর ইউ,পি চেয়ারম্যান নূর মোহাম্মদ লুনার বলেন, ২০১৯ ও ২০২০ সালে অত্র এলাকার যারা ছবিসহ ভোটার নিবন্ধন করেছেন, তাদের ভোটার স্লীপ জমা রেখে কার্ড দেয়া হচ্ছে। মুজিববর্ষে বাংলাদেশ সরকার জনগণের দৌড়গোড়ায় জাতীয় স্মার্ট কার্ড পৌঁছে দিচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।
তিনি আরো বলেন, সরকারের দেয়া অবকাঠামো উন্নয়ন, রাস্তাঘাট, গভীর নলকূপ স্থাপন, সড়ক বাতি, বয়স্কভাতা, বিধবা ভাতা, খাল পুনঃখনন, ন্যায্যমূল্যে ভোগপণ্য বিতরণ, মাতৃত্বকালীন ভাতা সহ নানা উন্নয়নমূলক কাজ ইউনিয়ন পরিষদের মাধ্যমে আমরা করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা ও ভালবাসা রেখে আমি জনগণের সেবা করতে চাই। জনগণের পাশে আমি ছিলাম এবং ভবিষ্যতে থাকবো।জাতীয় পরিচয় পত্র(স্মার্ট কার্ড) নিতে আসা ব্যক্তিরা বলেন, জাতীয় স্মার্ট কার্ড পেয়ে আমরা অনেক খুশি। খবু ভালো হয়েছে, কোনো কাজ করতে এখন জাতীয় পরিচয়পত্র লাগে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও