ওয়াদা রাখতে না পারলে পরে আমাকে আর ভোট দিবেন নাঃরুবেল ভাট

ফেব্রুয়ারি ১৪ ২০২১, ২৩:১০

Spread the love

জেলা প্রতিনিধি,লক্ষীপুরঃ ২৮ শে ফেব্রুয়ারি পৌরনির্বাচন উপলক্ষ্যে চলছে জমজমাট প্রচারনা।উত্তাল নির্বাচনী এলাকা।যতই ঘনিয়ে আসছে প্রত্যাশীত ক্ষন,বাড়ছে ততই উত্তেজনার পারদ।আর সেই পারদে ঘি ঢালছে প্রত্যেক অংশগ্রহনকারী প্রার্থী।
আজ প্রাত্যহিক সমাবেশের অংশ হিসেবে পৌর ৩নং ওয়ার্ডে এক নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়।উপজেলা আওয়ামী লীগের পৌর আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লার সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।
তিনি তার বক্তব্যে বলেন আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। সাম্প্রতিক সময়ে প্রত্যেক পৌরসভার নির্বাচনে আওয়ামী প্রার্থীর বিজয়ই সে প্রমান দেয়।তিনি আশা প্রকাশ করেন স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে পৌর নির্বাচনে আওয়ামী প্রার্থীর বিজয় আসবেই।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট বলেন,বিগত সময়ে যারা মেয়র ছিলেন তারা তেমন কোন উন্নয়ন করতে পারেন নি।তিনি তাকে একবারের জন্য ভোট দেয়ার আহবান জানান।তিনি বলেন,আমি যদি কথা রাখতে না পারি আপনারা আমাকে আর ভোট দিয়েন না।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ,সাবেক মেয়র বাবুল পাঠান,জেলা কমিটির সদস্য এডভোকেট মিজানুর রহমান,সাবেক পৌর কমিশনার নাজমুল কাদের গুলজার,কমিশনার নোমান সহ আওয়ামীলীগ ও এর অংগসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।এরপর এক ঝটিকা মিছিলের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও