খাগড়াছড়ির রামগড়ে পুতুল ফাউন্ডেশনের উদ্যোগে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফেব্রুয়ারি ২১ ২০২১, ০০:০৮

Spread the love

সাইফুল ইসলাম, রামগড় উপজেলা প্রতিনিধিঃখাগড়াছড়ি জেলার রামগড়ে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন পুতুল ফাউন্ডেশনের উদ্যোগে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২০ফেব্রুয়ারি) রামগড় বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ‘স্বাধীনতার পঞ্চাশ বছর, প্রত্যাশা প্রাপ্তি ও সম্ভাবনা ‘ শীর্ষক এ বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষাবিদ রামেশ্বর শীল। স্বাগত বক্তব্য রাখেন পুতুল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহযোগী অধ্যাপক ডা. নিখিল চন্দ্র নাথ। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সহযোগী অধ্যাপক ডা. মীনা রানী দেবী , ডা. আব্দুর রহিম, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদের, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফয়েজার রহমান, চৌধুরী পাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক লাল মোহন বর্মন। সাংবাদিক মোঃ নিজাম উদ্দিন লাভলুর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের এডিশনাল পাবলিক প্রসিকিউটর এডভোকেট কেশব চন্দ্র নাথ, এডভোকেট স্বপ্না রাণী ভৌমিক ও স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

বক্তৃতা প্রতিযোগিতায় রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয় ও চৌধুরীপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ আল সাকিব, যুগ্মভাবে দ্বিতীয় হয় বালিকা উচ্চ বিদ্যালয়ের নুসরাত জাহান চৌধুরী সিরাত ও রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের এহছানুল বারী ফারহান এবং তৃতীয় হয় চৌধুরী পাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র অজয় কুমার শীল।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও