দিনাজপুর খানসামায় ট্রাকটলির চাকায় চাপা পড়ে মোটরসাইকেল চালক নিহত

ফেব্রুয়ারি ২৭ ২০২১, ২০:৫৭

Spread the love

এনামুল মবিন (সবুজ) দিনাজপুরঃ দিনাজপুর খানসামা উপজেলার পুলহাট বাজার সংলগ্ন মাঝ রাস্তায় ট্রাকটলির পিছনের চাকায় চাপা পড়ে মোটরসাইকেল চালক বাধন(২০) নামের এক জন নিহত হয়েছে। এঘটনায় নিলয়(২০)নামে আর এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর এর দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বাধন ইসলাম সৈয়দপুরের রাবেয়ার মেইল এর বানিয়া পাড়ার মোঃ হামিদুল আলীর ছেলে। এবং অপর জন হচ্ছে
ঐ এলাকার তার চাচাতো ভাই নিলয় ইসলাম সে আহত অবস্থায় এখন বাড়িতে আছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, সৈয়দপুর রাবেয়া থেকে খানসামা থানায় যাওয়ার পথে পুলহাট বাজার সংলগ্ন রাস্তায় মটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে চিরিরবন্দর R.A ভাটা থেকে পাকেরহাট যাওয়ার ইট ভর্তি ট্রাকটলির পিছনের চাকায় পড়ে যায়। এতে চালককে দিনাজপুর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাস্তায় মারা যায় সে ।
খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ কামাল হোসেন বলেছেন, সৈয়দপুর রাবেয়া থেকে খানসামায় যাওয়ার পথে পুলহাট বাজার সংলগ্ন রাস্তায় মটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটলির পিছনের চাকায় চাপা পড়ে যায়। তাকে দিনাজপুর হাসপাতালে নেওয়ার পথে নিহত হন বলে জানা যায়। এ ঘটনায় নিহতের পরিবারের কেউ থানায় অভিযোগ করেননি। তবে তারা যদি চায় তাহলে আইন আনুক ব্যবস্থা নিব আমরা। তিনি মর্মান্তিক দুর্ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও