টাঙ্গাইলের সখীপুরে সিঁধ কেটে ২ মাসের শিশুপুত্রকে চুরি করে নিয়ে গেছে দূর্বৃত্তরা

এপ্রিল ০১ ২০২১, ১৮:৫৪

Spread the love

আগমনী ডেস্কঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলার শোলা প্রতিমা গ্রামের আছর উদ্দিনের বসত ঘরের সিঁধ কেটে তার ২ মাসের শিশুপুত্রকে চুরি করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে তার স্ত্রী ঘুুম থেকে উঠে দেখেন তার পাশে শিশুটি নেই।। এ সময় খোঁজাখুঁজি করে দেখেন তাদের ঘরের এক কোণে সিঁধ কাটা রয়েছে। শিশুটির বাবা আছর উদ্দিনের দুই ছেলে ও এক মেয়ের মধ্যে হারানো শিশু পুুত্রটি ছিল তাদের ৩য় সন্তান।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার শোলা প্রতিমা গ্রামের আছর উদ্দিন পেশায় এক জন ট্রাক চালক। সে জন্য তিনি প্রায়ই দীর্ঘ দিন বাড়ির বাহিরে থাকেন। প্রতিদিনের মতো তার স্ত্রী দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। ভোরে হঠাৎ জেগে দেখেন তার পাশে থাকা ২ মাসের পুত্র জুনায়েদ ঘরে নেই। এ সময় খোঁজাখুঁজি করতে গেলে তিনি দেখেন ঘরের এক কোণে সিঁধ কাটা রয়েছে। এ সময় তিনি ডাক চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে আসে।

এ ব্যাপারে প্রতিবেশি ফিরোজা বেগম বলেন, আমরা ঘটনাস্থলে এসে দেখি শিশুটির মা কল্পনা বেগম কান্নাকাটি করছেন। এ সময় মেঝেতে একটি দা পরে রয়েছে এবং ঘরের এক কোণে সিঁধ কাটা রয়েছে।

এ বিষয়ে সখীপুর থানার (ওসি) সাইদুল হক ভ’ইয়া বলেন, ঘটনাটি জানার পর পরই পুলিশ ঘটনাস্থলে পৌছে আলামত সংগ্রহ করেছে। এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও