রূপগঞ্জে গণধর্ষণ মামলার দুই আসামী গ্রেফতার

এপ্রিল ০৪ ২০২১, ১৪:০৭

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২৪ বছর বয়সের এক যুবতীকে গণধর্ষণের মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, বরগুনা জেলার সদর থানার পরিরখাল গ্রামের পনু হাওলাদারের ছেলে বাবুল মিয়া ও ভোলা জেলার বোরহান উদ্দিন থানার খয়েরহাট গ্রামের রফিক মিয়ার ছেলে আমির হোসেন।

গ্রেফতারকৃতরা বর্তমানে চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের মহি শিকদারের বাড়িতে বসবাস করে আসছেন। রূপগঞ্জ থানা সুত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার ডুংলিয়া গ্রামের পরিবারের সদস্যদের সঙ্গে ওই যুবতী রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পুর্বগ্রাম এলাকার কুদ্দুস মাতাব্বরের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিলেন। গত ২৭ মার্চ রাতে গ্রেফতারকৃত বাবুল মিয়া ও আমির হোসেনসহ আরো কয়েকজন ওই যুবতীকে জোরপুর্বক তুলে এনে পুর্বগ্রাম এলাকার নির্জন স্থানে গণধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা ও ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, দুই জনকে গ্রেফতার করা হয়েছে। ভোরেই আসামীদে চালান করা হয়েছ্ ে। এ ঘটনার সঙ্গে জড়িত আরো আসামীকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।###

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও