দিনাজপুর খানসামায় বাবা মায়ের উপর অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

এপ্রিল ০৫ ২০২১, ২১:১৬

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ
দিনাজপুরের খানসামা উপজেলায় বাবা-মায়ের প্রতি অভিমান করে মারিয়া খাতুন(১৩) নামের ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।
আজ সোমবার(৫ এপ্রিল) সকালের দিকে খানসামা উপজেলার ২নং ভেড়ভেড়ী ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামের ৭ম শ্রেনীর ছাত্রী মারিয়া খাতুন বাবা মায়ের মারধর ও কটুক্তি কথা সইতে না পেরে নিজের শয়নকক্ষে ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। নিহত মারিয়া চৌধুরী পাড়ার মোহাজ্জের হোসেনের ২য় মেয়ে । নিহত মারিয়া সখিনা ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনির ছাত্রী। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, সকালে মারিয়ার বাবা-মা তাকে কটুক্তি মূলক কথা ও মারধর করে। পরে বাবা-মা বাড়ি থেকে ক্ষেতে কাজ করতে গেলে মারিয়া তার শয়নকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তার মা বাড়িতে ফিরে এসে তাকে ডাকলে কোন সাড়া না পেয়ে তার শয়নকক্ষে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচি করে। বাড়ির আশেপাশের লোকজন এসে গলায় ওড়না খুলে মারিয়াকে নামিয়ে পাকেরহাট হাসপাতালে নিয়ে যায়। সেখান কার ডিউটিরত চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষণা করে।

পরে খানসামা থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে খানসামা থানা অফিসার ইনচার্জ(ওসি)শেখ কামাল হোসেন বলেন, আত্মহত্যার ঘটনাটি মর্মান্তিক। প্রাথমিক তদন্ত ও ময়নাতদন্তের রির্পোট আসার পর আত্মহত্যার প্ররোচণাকারী হিসবে কারো সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও