করোনা যোদ্ধাদের মাঝে মাক্স বিতরণে বাঁশতলী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান

এপ্রিল ০৮ ২০২১, ১০:২১

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব,স্টাফ রিপোর্টারঃ মহামারী করোনা (কোভিড১৯)দ্বিতীয় ধাক্কা প্রতিরোধে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ১০ নং বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেলের নেতৃত্বে ইউনিয়ন ব্যাপী করোনা যোদ্ধাদের মাঝে মাক্স বিতরণ করা হয়। এবং করণা প্রতিরোধে বিভিন্ন দিক নির্দেশনার কথা বলেন। মোস্তাফিজুর রহমান সোহেল তিনি বলেন জরুরিভাবে চারটি বিশেষ পয়েন্ট (১)কালিগঞ্জ খেয়াঘাট (২)সুন্দরপুর ব্রিজ (৩)শরাফপুর ব্রিজ(৪) তাল বুনিয়া ব্রিজ মাঝে প্রত্যেক ওয়ার্ডে ১১ জন সদস্য বিশিষ্ট করোনা বিশেষ টিম করা হয়েছে।

১০০ পার্সেন্ট মাক্স বাধ্যতামূলক কর্মসূচী অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন।উক্ত বিশেষ করোনা মোকাবেলা ওয়ার্ড টিম সদস্যদের মাঝে মাক্স বিতরণে উপস্থিত থাকেন।১০ নং বাঁশতলী ইউনিয়ন করোনা মোকাবেলা টিমের আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: আবু সাঈদ।

১০ নং বাঁশতলী ইউনিয়ন করোনা মোকাবেলা টিম সদস্য সচিব ও ১০নং বাঁশতলী ইউনিয়ন সভাপতি হাওলাদার আবুতালেব। বাগেরহাট জেলা আওয়ামী সেচছাসেবকলীগ আহবায়ক ও ১০ নং বাঁশতলী ইউনিয়ন করনা মোকাবেলার টিম যুগ্ন আহবায়ক ও ১০ং বাঁশতলা ইউনিয়ন নব নিরবাচিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেল সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ এ সময় উপস্থিত থাকেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও