মুক্তাগাছায় বাড়িঘরে হামলা ও রাস্তা অবরুদ্ধ করায় একটি পরিবার জিম্মী

এপ্রিল ২৯ ২০২১, ১৮:২২

Spread the love

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: মুক্তাগাছায় পূর্ব শত্রæতার জের ধরে বাড়িঘরে হামলা ও রাস্তা অবরুদ্ধ করায় একটি পরিবারের সকল সদস্যকে জিম্মী রাখার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানাযায়, উপজেলার বেনীপুর গ্রামে গত (১৯ এপ্রিল) সোমবার সন্ধ্যায় পূর্ব শত্রæতার জের ধরে আবু বক্কর ছিদ্দিক খান (৫৫) এর বাড়িঘরে হামলা ও রাস্তা অবরুদ্ধ করে একটি পরিবারকে জিম্মী করে রেখেছে একই গ্রামের সালামত খানের পুত্র মোঃ মোখলেছুর রহমান (৬০)। জিম্মী পরিবারের কর্তা আবু বক্কর ছিদ্দিক খান (২৬ এপ্রিল) সোমবার মুক্তাগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে আবু বক্কর ছিদ্দিক খান বলেন, আমি বাড়ী সংলগ্ন সরকারী রাস্তার পাশে নিজ জমিতে একটি দোকান ঘর উঠিয়ে জীবিকা নির্বাহ করে থাকি। পূর্ব শত্রæতার জের ধরে মোখলেছুর রহমান গংরা দেশীয় অস্ত্রসহ আমার বসত ঘরে হামলা চালায় এবং দা দিয়ে কুপিয়ে ঘরের বেড়া কেটে ফেলে এবং আমাকে হত্যা করার উদ্দেশ্যে খোঁজাখুজি করতে থাকে। আমি সে সময় নামাজ পড়তে মসজিদে ছিলাম যার দরুন প্রণে বেচে যাই। মোখলেছুর রহমান গংরা বাড়ি ও দোকানের সামনে টিনের বেড়া দিয়ে রাস্তা চলাচল বন্ধ করে দেয়। আমার চলাচলের পথ বন্ধ থাকায় আমি অন্যোর বাড়ির ভিতর দিয়ে মুক্তাগাছা থানায় এসে এ অভিযোগ দায়ের করি। এ ঘটনা ঘটার পর আমি আমার এলাকায় গন্যমান্য ব্যক্তিদের কাছে বিচার চাই কিন্তু তারা বিচারের আশ্বাস দিয়ে কোন শালিস করতে না পেরে আমাকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দেন। এ ব্যাপারে আবু বকর ছিদ্দিক মুক্তাগাছা থানায় একটি অভিযোগ দায়ের করে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরিবারটি অবরুদ্ধ অবস্থায় রয়েছে এ ব্যাপারে স্থানীয় উপজেলা প্রশাসন সহ সংশ্লিষ্ট পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও