চন্দনাইশের স্বপ্নছোঁয়া শিল্পী গোষ্ঠী ২৫০ জন হতদরিদ্রকে ইফতারি বিতরন করেছে

মে ১২ ২০২১, ১৪:৪৪

Spread the love

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ প্রতিনিধিঃপবিত্র মাস মাহে রমজান।আত্ম-শুদ্ধি ও আত্ম-সংযমের মাস। আল্লাহ-তাআলা এ মাসে প্রত্যেক নেক কাজে সাওয়াব ৭০ থেকে ১০০০ গুণ বাড়িয়ে দেয়।আল্লাহর সর্বোচ্চ সন্তুষ্টি লাভের আশায় যে যার মত দান,ছদকা ও নেক কাজে নিয়োজিত থাকে। একাজে থেমে নেই হাছনদন্ডী উত্তরপাড়ার “স্বপ্ন ছোঁয়া শিল্পী গোষ্ঠী,সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন,চন্দনাইশ,চট্টগ্রামের সদ্য এস এস সি  পাশ করা একঝাঁক তরুণ মেধাবী শিক্ষার্থী।টিফিনের টাকা বাঁচিয়ে ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় থেকে নিজ উদ্যোগে রাত দিন পরিশ্রমে খাবার তৈরি করে পৌঁছে দিয়েছে ২৫০ জন হতদরিদ্র,ধর্মপ্রাণ মুসলমানদের মাঝে এবং সরবরাহ করা হয় মসজিদে মসজিদে।

করোনা মহামারিতে যারা মারা গেছে তাঁদের আত্মার মাগফেরাত ও আক্রান্ত ব্যক্তির রোগ মুক্তি কামনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সম্মানিত সভাপতি-শাখাওয়াত হোসেন ও সদস্যবৃন্দ এবং সম্মানিত উপদেষ্টাবৃন্দ-মোঃসাইমন,মোঃফরহাদ।প্রধান উপদেষ্টা মোঃহাসান উল্লাহ  তার বক্তব্যে বলেন -মানবতা বেঁচে থাকুক তারুন্যের মাঝে,খাবার পৌঁছে যাক অনাহার,অর্ধহার ও পথ শিশুর মাঝে।তাদের  মুখের হাঁসিতে প্রস্ফুটিত হউক বিশ্বমানবতা এবং দৃঢ হউক ভ্রাতৃত্ববন্ধন।ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়া জন্য তরুণদের এগিয়ে আসার আহবান জানান এবং প্রতিটি গ্রামে এই রকম তরুন মেধাবীদের একই ছায়া তলে এনে দেশ ও জাতির কল্যাণে কাজে লাগানোর জন্য প্রবীনদের প্রতি অনুরোধ করেন।

সর্বশেষে বিশ্ শান্তি,ফিলিস্তানির উপর ইসরাইলির হামলার তীব্র নিন্দা ও  বৈশ্বিক মহামারি থেকে পরিত্রাণে আল্লাহর দরবারে দোয়ার আশায় বিশেষ মুনাজাত পরিচালনা করেন হাছনদন্ডী উত্তরপাড়া জামে মসজিদের সম্মানিত খতিব মৌঃমফিজ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও