দেওয়ানগঞ্জ পাররামরামপুরে সেলিম মিয়া(জে.কে.) নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করেন

মে ১২ ২০২১, ১৭:০৫

Spread the love

রিয়াদ হাসান হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ৩ নং পাররামরামপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের কৃতি সন্তান,ঢাকা গাজীপুর কোনাবাড়ী মেসার্স ছোঁয়া এন্টারপ্রাইজ এর প্রোপাইটর, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর সমাজসেবক সেলিম মিয়া(জে কে) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১ হাজার পরিবারের মধ্যে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেছেন।

১১ মে দিনব্যাপী উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ডিগ্রীর চর, মধ্যার চর, রহিমপুর, বেলুয়ার চর, ঝাউডাঙ্গা, কলা কান্দা, ভাত খাওয়া, তারাটিয়া, মাটের ঘাট এলাকার বিভিন্ন স্থানে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন।

সে সময় তিনি পাররামরামপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গিয়ে গরীবদের মাঝে নিজ হাতে ঈদ উপহার বিতরণ করেন।

এ সময় উনার সাথে ছিলেন, উকিল মিয়া, আবুল কালাম আজাদ, আক্কাছ আলি, সাকোঁয়াত হোসেন, বাবুল মিয়া,, জাফর সাদেকসহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায় জনাব সেলিম মিয়া (জে কে)বিভিন্ন সময়ে ৩ নং পাররামরামপুর ইউনিয়ন বাসিকে আর্থিকভাবে সহায়তা করে আসছেন।

সে সময় সেলিম মিয়ার বাবা বলেন,আল্লাহ আমার ছেলেকে অর্থ-সম্পদ দিয়েছে সেই অর্থ-সম্পদ দিয়ে গরিব-দুঃখীদের সেবা করতে পারে আমি সেই দোয়া করি।

সেলিম মিয়া (জে কে)বলেন, দেশে করোনা মহামারীর কারণে নিম্ন আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়েছে।সামনে ঈদুল ফিতর উপলক্ষে আমি যতটুকু সম্ভব অসহায় পরিবারদের কথা চিন্তা করে তাদের পাশে দাড়িয়েছি। এ সময় তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন করার অনুরোধ রাখেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও