‘দৈনিক আলোকিত সংগ্রাম” পত্রিকায় সাংবাদিক নিয়োগের নামে প্রতারণার অভিযোগ

মে ২৬ ২০২১, ২০:২৩

Spread the love

মোঃ হাসান উল্লাহঃ “দৈনিক আলোকিত সংগ্রাম” পত্রিকায় সাংবাদিক নিয়োগের নামে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে।ঐ পত্রিকার বিজ্ঞাপন দেখে (dailyalokitosangram@gmail.com) আবেদন করে    অনেকেই প্রতারিত হয়েছেন। আবেদনের কয়েক দিন পর একটি লিংক সহ মেইল পাঠায় আবেদনকারীদের কাছে।লিংক ওপেন করলে দেখা যায় আবেদনকারীদের ছবিসহ একটি নিউজ।সেখানে লেখা থাকে” আপনাকে “দৈনিক আলোকিত সংগ্রাম” পত্রিকার উপজেলা,জেলা,স্টাফ রিপোটার হিসেবে শর্ত সাপেক্ষে নিয়োগ দেওয়া হল”।

এটা দেখে বুঝার কোন উপায় নেই যে এটা প্রতারণার অভিনব কৌশল।  মেইলে লেখা থাকে রেজিস্ট্রেশন ফি ৮৫০টাকা ও পেমেন্ট নাম্বার-০১৪০০৩৬৮৬৭০।ভুক্তভোগী আবেদনকারীরা কথা মত টাকা পাঠাতে থাকে ।টাকা পাঠানো পর আইডি কার্ডের কথা বললে ৭ দিন সময় লাগবে  বলে জানায়। ৬ মাস হয়ে গেলেও আইডি কার্ড তো দুরের কথা আবেদনকারীদের ফোন পর্যন্ত রিসিভ করে না।বিভিন্ন সময় অন্য নাম্বার থেকে ফোন দিলে পরিচয় পাওয়া পর লাইন কেটে দেয় এবং পরবর্তীতে আর রিসিভ করে না।প্রতারকের মোবাইল নং-০১৮৮৫২৩৬৬০৩।

আসুন আমরা সর্তক হই,এই সংবাদটি লাইক,কমেন্ট ও শেয়ার করে এই ধরনের পত্রিকার বিরুদ্ধে প্রতিবাদ করি।এই ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহনে অনুরোধ রইল।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও