দিনাজপুরে করোনা টিকার ক্যাম্পেইনের উদ্বোধন করলেন  ডিসি ও এসপি

আগস্ট ০৭ ২০২১, ১৯:৩০

Spread the love

এনামুল মবিন(সবুজ,জেলা প্রতিনিধি দিনাজপুরঃ “শেখ হাসিনার অঙ্গীকার টিকা হবে সবার” এই শ্লোগানটিকে সামনে রেখে সারা দেশের ন্যায় দিনাজপুরে পৌরসভার ওয়ার্ড পর্যায়ে জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন-২০২১ উদ্বোধন করা হয়।

আজ শনিবার (৭ আগস্ট) সকাল ৯ টার দিকে দিনাজপুর পৌরসভার আয়োজনে ৯নং ওয়ার্ডের মিতালী সংঘ ক্লাব প্রাঙ্গণে পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে, প্রধান অতিথি, জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। বিশেষ অতিথি, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার),জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন।

গণটিকা কার্যক্রমের অংশ হিসাবে জেলার ১৫১ টি কেন্দ্রে ৭১ হাজার ৪’শ জনকে টিকাদানের লক্ষমাত্রা নির্ধারন করা হয়েছে। সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে টিকা গ্রহনের জন্য নারী-পুরুষ বৃদ্ধসহ সকলের উৎসাহ লক্ষ করা গেছে। সুষ্ঠ ভাবে টিকা প্রদানের জন্য প্রতিটি কেন্দ্রে ৩ টি করে বুথ স্থাপন করা হয়েছে।

সিভিল সার্জন সুত্রে জানা যায়, জেলার ১০৩ টি ইউনিয়নে ৬’শ জন করে মোট ৬১ হাজার ৮’শ জনকে এবং ৫টি পৌরসভার ৪৮টি কেন্দ্রে ৯ হাজার ৬’শ জনকে টিকা দেয়া হবে। উল্লেখ্য সর্বশেষ স্বিদ্ধান্ত মোতাবেক ২৫ উর্দ্ধে যারা তারাই টিকার আওতায় আসবে।

কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন-২০২১ উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম, ডেপুটি সিভিল সার্জন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস,এম খালেকুজ্জামান রাজুসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও মিতালী সংঘ ক্লাবের কর্মকর্তা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও