ভোলা জেলার ‘স্টুডেন্ট স্কলারস ফোরাম’ এর নতুন কমিটি গঠিত

সেপ্টেম্বর ১১ ২০২১, ০৯:৫৭

Spread the love

ডেস্ক রিপোর্টঃ “মানবতার সেবায় আমরা অবিচল” এই স্লোগান কে সামনে রেখে দ্বীপ জেলা ভোলায় প্রতিষ্ঠিত হয়েছে ‘স্টুডেন্ট স্কলারস ফোরাম’। ২০২০ সাল থেকে ভোলা জেলার সকল ছাত্র ছাত্রীদের উচ্চ শিক্ষার পথের বাহন হিসেবে কাজ করে যাচ্ছে । তারই ধারাবাহিকতায় ২০২১-২২ সেশনের কমিটি গঠন করার হয়। শুক্রবার(১০ সেপ্টম্বর) সকাল ৮.৩০ মিনিট থেকে বিকাল ৫ টা পর্যন্ত সংগঠনের সদস্যদের অনলাইন ভোটের মাধ্যমে এ কমিটির নির্বাচন সম্পূর্ণ করা হয়।

কমিটিতে নব নির্বাচিত সভাপতি এম মিজানুর, মেহেদী হাসান তানজিল – সিনিয়র সহ-সভাপতি, মেহেদী হাসান রমজান – সিনিয়র সহ-সভাপতি, মাহমুদুল হাসান – সহ-সভাপতি, কাওছার উল্যাহ্- সহ-সভাপতি, মেহেদী হাসান সজিব – সংগঠনিক সম্পাদক, মোঃ মহসিন – যুগ্মসাধারণ সম্পাদক, মাহমুদুল হাসান রাসেল – শিক্ষা সাহিত্যে সম্পাদক, মোঃ রাসেল – প্রকাশনা সম্পাদক, নুরুল ইসলাম নাহিদ – প্রচার সম্পাদক, আল- আমিন – ফাউন্ডেশন সম্পাদক, মোঃ সোহাগ – সমাজ সেবা সম্পাদক, গিয়াসউদ্দিন – ক্রীড়া সম্পাদক, রুবেল হোসেন – সাংস্কৃতিক সম্পাদক, জসিম উদ্দিন- ছাত্রকল্যাণ সম্পাদক,ইমরান তাহির – মিডিয়া সম্পাদক, আনোয়ার হোসেন – তথ্য প্রযুক্তি সম্পাদক, মনসুর – গবেষণা সম্পাদক, সঞ্জয়লীল – বিজ্ঞান বিষয়ক সম্পাদক, সাজ্জাদ হোসেন – আইন বিষয়ক সম্পাদকসহ নিয়ে ২১ সদস্যর কমিটি গঠন করা হয়।

নির্বাচন শেষে স্টুডেন্ট স্কলারস ফোরাম ভোলা এর উপদেষ্টা কার্যনির্বাহী সদস্যদের অনুমতিক্রমে ও সংগঠনের ৩নং অনুচ্ছেদ অনুযায়ী নব নির্বাচিত কমিটির অনুমোদন দেওয়া হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও