বরিশাল হলো সম্প্রদায় সম্প্রীতির এক ঐতিহ্যবাহী শহরঃ পুলিশ কমিশনার বিএমপি

নভেম্বর ০৬ ২০২১, ০৯:৫০

Spread the love

আগমনী ডেস্কঃ হিন্দু ধর্মালম্বীদের অন্যতম বৃহত্তর ধর্মীয় উৎসব শ্মশান দিপালী ও কালী পূজা-২০২১ শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন নিশ্চিতকল্পে আজ ০৩ নভেম্বর ২০২১ খ্রিঃ সন্ধ্যা ০৭:০০ ঘটিকায় বরিশাল মহাশ্মশান পরিদর্শন করেন পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়।

মহাশ্মশান পরিদর্শন কালে মহাশ্মশান ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মহাশ্মশান এর নিরাপত্তা ব্যবস্থা ও সার্বিক বিষয়ে আলোচনা কালে এ সময় তিনি বলেন, বরিশালের অন্যতম ঐতিহ্য হল সাম্প্রদায়িক সম্প্রীতি। বরিশাল হল সাম্প্রদায়িক সম্প্রীতির এক ঐতিহ্যবাহী শহর। এখানে এই দিনে বিশ্বের নানান প্রান্ত থেকে লাখো লাখো মানুষ ছুটে এসে শান্তিপূর্ণভাবে শ্মশান দিপালী উদযাপন করে। বরিশাল হলো সারা বিশ্বের নিকট সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য নজির। আমাদের সকলকে সচেতন থাকতে হবে যেন কোন ষড়যন্ত্রকারী কিংবা দেশবিরোধীর চক্রান্তে আমাদের এ সম্প্রীতি বিনষ্ট না হয়।

এসময় মহাশ্মশান ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ মহাশ্মশান প্রদর্শন করায় পুলিশ কমিশনার মহোদয়কে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশনস্ জনাব মােহাম্মদ এনামুল হক, উপ-পলিশ কমিশনার উত্তর জনাব মোহাম্মদ জাকির হােসেন মজুমদার পিপিএম-সেবা, উপ-পলিশ কমিশনার ট্রাফিক জনাব এস এম তানভীর আরাফাত, পিপিএম-বার, উপ পুলিশ কমিশনার দক্ষিণ জনাব মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার ডিবি জনাব মােঃ মনজুর রহমান, পিপিএম-বার সহ বিএমপি’র বিভিন্ন স্তরের শীর্ষ কর্মকর্তা বৃন্দ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও