জামালপুর দেওয়ানগঞ্জে ভোট পুনঃগণনার দাবীতে পরাজিত প্রার্থীর  সমর্থকদের মানব বন্ধন

জানুয়ারি ০৮ ২০২২, ১১:৪৮

Spread the love

রিয়াদ হাসান হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের ভোট কারচুপির অভিযোগ এনে পুনরায় ভোট গণনার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পরাজিত প্রার্থীর সমর্থকরা।
গতকাল শুক্রবার (৭ জানুয়ারি) উপজেলার ডাংধরা ইউনিয়নের বাঘারচর বাজারের উত্তর প্রান্তে বেপারীপাড়ায় কর্মী-সমর্থকদের নিয়ে বিক্ষোভ করেন ৬নং ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী জামাল উদ্দিন।
সে সময় জামাল উদ্দিন এর সাথে আরো উপস্থিত ছিলেন অন্য পরাজিত প্রার্থী রাহিদ হাসান রমান ও তার সমর্থকগণ।

মানববন্ধনে জামাল উদ্দিন বলেন, গত ৫ তারিখে নিমাইমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সুষ্ঠ ভাবে নির্বাচনে হলেও ফলাফলের সময় প্রিজাইডিং অফিসার জাহাঙ্গীর আলম অনিয়ম করেন। ভোট গননার শেষে আমি এক হাজারেরও বেশি ভোট এবং আমার নিকটতম প্রতিদ্বন্দ্বী হামিদুল ইসলাম (মোরগ প্রতীক) ছয়শ’র নিচে ভোট পাই বলে জানান আমার এজেন্ট গোলাম মোস্তফা।

জামাল উদ্দিনের এজেন্ট গোলাম মোস্তফা অভিযোগ করে বলেন, প্রথম পর্যায়ে ভোট আমরা বেশী পাই। কিন্তু কিছুক্ষণ পরে বিদ্যুৎ চলে গেলে অন্ধকারের মধ্যে প্রতিদ্বন্দ্বী হামিদুল ইসলামের এজেন্ট প্রিজাইডিং অফিসার ও পোলিং এজেন্টগনের সহায়তায় ফুটবল প্রতীকে সীল মারা দুইশত বিশটির অধিক ব্যালট পেপার লোকিয়ে মোরগ মার্কা ব্যালট পেপার রেখে ফল প্রকাশ করে। পরে ভোট গণনা ভালোভাবে দেখতে দেন নাই। তাই আমি ভোট পুনরায় গণনার দাবি জানাচ্ছি।
এলাকার মরিয়ম নামে একজন বলেন,ভোট চোরের বিচার চাই।আমরা জিতছি কিন্তু আমাদের ভোট চুরি করেছে।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার জনাব বেলাল হোসেন বলেন,তারা লিখিত অভিযোগ করলে আইন গত ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও