রামগড়ে RAB-7 এর হাতে অস্ত্রসহ আটক ২ জন 

ফেব্রুয়ারি ২৫ ২০২২, ১২:২৮

Spread the love

রামগড় প্রতিনিধিঃ খাগড়াছড়ির রামগড়ে অভিযান চালিয়ে দুই ব্যক্তিকে অস্ত্র সহ গ্রেফতার করেছে RAB-7 ফেণী। অভিযানে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড তাজা বুলেট উদ্ধার করা হয়েছে গ্রেফতারকৃতদের কাজ থেকে।ফেনী-র‍্যাব-৭ এ ঘটনায় বাদী হয়ে রামগড় থানায় মামলা দায়ের করেছেন, র‍্যাব ৭ এর নায়েক সুবেদার নুরুল ইসলাম এটি নিশ্চিত করেছেন মামলা নং(৫)

গ্রেফতারকৃতরা হলেন-আব্দুর রহিম মিলন (২৭) ও আমানুল হক সোহেল।

র‍্যাব ৭ এজাহারে জানায়, খাগড়াছড়ির রামগড়ের ৪নং ওয়ার্ড মাস্টারপাড়াস্থ সিনেমা হল এলাকায় অস্ত্রসহ দুজন অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দুই ব্যক্তি পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদের একটি ফার্নিচার দোকানের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় আব্দুর রহমান মিলনের কাছে থেকে ১টি বিদেশি অস্ত্র ও ১টি ম্যাগাজিন এবং আমানুল হক সোহেল এর কাছ থেকে ২ রাউন্ড তাজা গুলিসহ ১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।জিজ্ঞাসাবাদ শেষে রাত ৮টায় তাদের রামগড় থানায় হস্তান্তর করা হয়েছে।

রামগড় থানার পরিদর্শক (তদন্ত) রাজীব কর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় র‍্যাব-৭ নায়েক সুবেদার নুরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র আইনে মামলা রুজু করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও