চিরিরবন্দর থানা পুলিশের অভিযানে ১ কেজি গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ আটক ২ 

সেপ্টেম্বর ২৬ ২০২২, ১৫:১৩

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন ৭নং আউলিয়াপুকুর ইউনিয়ন অন্তর্গত পশ্চিম মাহাদানী গ্রামস্থ আসামি সাইফুল ইসলাম এর বসতবাড়ি থেকে ১ কেজি গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ ২ জন কে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত ১২.৩০ মিনিটের দিকে চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ এর দিক নির্দেশনায় এসআই মোঃ আলমগীর হোসেন,এসআই মোঃ ইমদাদুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ চিরিরবন্দর থানাধীন ৭নং আউলিয়াপুকুর ইউনিয়ন অন্তর্গত পশ্চিম মাহাদানী গ্রামস্থ আসামি সাইফুল ইসলাম এর বসতবাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার হয় ।

গ্রেফতার কৃত আসামিরা হলেন, ১। মোঃ সাইফুল ইসলাম(৪২) পিতা মৃত্যু আজিজার হোসেন, ২। মোঃ মকবুল হোসেন (৬০)পিতা মৃত কোবার উদ্দিন, থানা চিরিরবন্দর,জেলা দিনাজপুর।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি)মোঃ বজলুর রশিদ এ তথ্যটি জানায়।

তিনি বলেন, চিরিরবন্দর থানা পুলিশের একটি দল সোমবার রাত ১২.৩০ মিনিটের দিকে চিরিরবন্দর থানাধীন ৭নং আউলিয়াপুকুর ইউনিয়ন অন্তর্গত পশ্চিম মাহাদানী গ্রামস্থ আসামি সাইফুল ইসলাম এর বসতবাড়ি থেকে বিশেষ অভিযান পরিচালনা কালে পুলিশের উপস্থিতি টেরপেলে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা আনুমানিক মূল্য ২০,০০০ হাজার টাকা ও মাদক বিক্রয়ের নগদ- ১ হাজার ৬১০ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-১৩২৮০, তারিখ-২৫/০৯/২০২২ খ্রিঃ, ধারাঃ ৩৬ (১) টেবিলের ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮;রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য যে, এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও