বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বাংলাদেশকে চিন্তা করা যায় না -মনোরঞ্জন শীল গোপাল

জানুয়ারি ২৪ ২০২৩, ২২:৪৪

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর বীরগঞ্জে বার্ষিক দোয়া মাহফিল, সাহিত্য, সংস্কৃতি, ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত।

রোববার (২২ জানুয়ারি ) বিকেলে বীরগঞ্জ সরকারি কলেজের আয়োজনে বীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ কে এম মাসুদুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি।

মনোরঞ্জন শীল গোপাল বলেন, বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বাংলাদেশকে চিন্তা করা যায় না। দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। কারণ গত ১৪ বছরে দেশের সার্বিক উন্নয়নে সরকারের বিভিন্ন কার্যক্রমের ফলে বাংলাদেশ আর্থ-সামাজিকভাবে ঘুরে দাঁড়িয়েছে। জনগণ এর সুফল ভোগ করছে। তাই আগামী ২০৪১ সালের মধ্যে একটি উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনা ছাড়া কোন বিকল্প নাই।

বিশেষ অতিথির বক্তব্যে শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম বলেন, শিক্ষার গুণগত মান উন্নয়ন করতে হলে প্রত্যেক শিক্ষককে তার সঠিক দায়িত্ব পালন করতে হবে। স্মার্ট শিক্ষার্থী গড়ে তুলতে হলে শিক্ষকদেরও স্মার্ট হতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবেন। কিন্তু এটি তখনই সম্ভব হবে, যখন আমরা সবাই যার যার অবস্থান থেকে সঠিক দায়িত্ব পালন করে যাবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, বীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক নূর ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি।

আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও