জাতীয় সাংবাদিক সংস্থা খুলনা বিভাগীয় সভাপতি জিয়াউল ইসলামের শুভ জন্মদিন আজ

মার্চ ১০ ২০২৩, ১৪:১৬

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনাঃ জাতীয় সংবাদিক সংস্থা ( জাসাস ) খুলনা বিভাগীয় কমিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক জিয়াউল ইসলাম এর শুভ জন্মদিন আজ ১০ ই মার্চ ।

ছোটবেলা থেকেই ছাত্র রাজনীতির সাথে জড়িত হন তিনি ।

খানজাহান আলী থানার ৩৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পরবর্তীতে ১৯৯৯ সালে খানজাহান আলী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব গ্রহণ করেন ।

তাঁর জন্মদিনে বিভিন্ন গণমাধ্যম, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে জন্মদিনের নিরন্তর শুভেচ্ছা ও শুভকামনা জানানো হয়েছে।

জিয়াউল ইসলাম ১৯৭৭ সালের এই দিনে খুলনা জেলার তেরখাদা থানাধীন গাজীপুর গ্রামে একসম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

জিয়াউল ইসলাম শিক্ষা জীবনের পাশাপাশি স্থানীয় দৈনিক নওয়াপাড়া , দৈনিক প্রবাহ, সংযোগ প্রতিদিন , জাতীয় দৈনিক দখিনের ক্রাইম , দৈনিক সূর্যোদয়, দৈনিক আলোর দিগন্ত , দৈনিক আলোকিত প্রতিদিন এর স্টাফ রিপোর্টার মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন।

সাংবাদিকতার পাশাপাশি তিনি একাধিক জাতীয় দৈনিক, সাপ্তাহিক,
ও মাসিক পত্রিকায় কাজ করেছেন।

বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক ‘ভোরের দর্পণ ’ পত্রিকার খুলনা সদর প্রতিনিধি , জাতীয় দৈনিক সূর্যোদয়ের বিভাগীয় ব্যুরো প্রধান ও জনপ্রিয় নিউজ পোর্টাল অভিযান টিভি এর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ ছাড়াও তিনি- জাতীয় সাংবাদিক সংস্থা জাসাস খুলনা বিভাগীয় কমিটির সভাপতি এবং জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

জিয়াউল ইসলাম অত্যন্ত নিভৃতচারী , বিনয়ী সৃজনশীল ও সাদা মনের একজন গুনী মানুষ।

এবার জন্মদিনে তেমন আড়ম্বর না থাকলে ও কিছু আয়োজনের মধ্যে দিয়ে সাংসাংবাদিক জিয়াউল ইসলাম এর শুভ জন্মদিন পালন করছে সাংবাদিক মহল ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও