প্রধানমন্ত্রীর নিরলস পরিশ্রমে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে -সালাম মূর্শেদী এমপি

জুলাই ১৭ ২০২৩, ০৮:০৬

Spread the love

ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনাঃ খুলনা -৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন , জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রমের কারণেই বাংলাদেশে এখন বিশ্বে মর্যাদাশীল আসনে অধিষ্ঠিত হয়েছে।

তিনি বলেন , স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতা দূরদর্শিতা সম্পন্ন নেতৃত্ব এবং তড়িৎ পরিকল্পনা গ্রহণের কারণে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

তিনি বলেন , আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়। শেখ হাসিনার বিচক্ষণতার কারণে বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদাশীল দেশে রূপান্তরিত হয়েছে।

তিনি বলেন , বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে স্বাস্থ্য শিক্ষা কৃষি ক্ষেত্রে উল্লেখযোগ্য উন্নয়ন এবং দেশে বেকার জনগণের কর্মসংখ্যান সৃষ্টি হয়েছে।

তিনি বলেন , আওয়ামী লীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতার পর অন্য কোন সরকারের আমলে সাধিত হয়নি।
আব্দুস সালাম মূর্শেদী বলেন, স্বল্পন্নোত বাংলাদেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বে স্বীকৃতি পাওয়া বিরাট অর্জন।

এটি সম্ভব হয়েছে একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে।
তিনি হলেন দেশের অর্থনৈতিক উন্নয়ন , রাস্তাঘাট , স্কুল ,কলেজ , মসজিদ, মাদ্রাসা, মন্দির গীর্জার উন্নয়ন ত্বরান্বিত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী পদক্ষেপ এর মাধ্যমে দেশের ভূমিহীন , গৃহ হীনদের বিনামূল্যে ভূমি ও ঘর উপহার দেওয়া একটি বিপ্লবী কর্মসূচি যা দেশে-বিদেশে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

তিনি আরো বলেন , উন্নত সম্মিলিত স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার বিকল্প নেই।
তিনি শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকা প্রতীকের বিজয় ছিনিয়ে আনার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ১৬ জুলাই সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার শেখপুরা বাজার সংলগ্ন এলাকায় আওয়ামী লীগের উন্নয়ন নিয়ে গণসংযোগ ও এলাকাবাসীর সাথে মতবিনিময় কালে একথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম , জেলা আওয়ামী লীগ সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন মুকুল, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম ও তেরখাদা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মোঃ শারাফাত হোসেন মুক্তি, উপজেলা আওয়ামীলীগ নেতা জনাব আলী শেখ , শেখ রাজা মিয়া , মোহাম্মদ বাদশা মল্লিক, মোল্লা জিয়াউর রহমান , মাওলানা আব্দুর রাজ্জাক রাজা , চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম , সেখ সারাফাত হোসেন , লস্কর উকিল উদ্দিন , মোহাম্মদ আব্বাস আলী , কাজী কামাল হোসেন , মোঃ মিন্টু মোল্লা , লুৎফর রহমান ,আরিফুজ্জামান , কৃষক লীগের সভাপতি এস এম নাজমুল ইসলাম , সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছুর রহমান, শেখ শামীম হাসান , জিল্লুর রহমান নান্নু , তৌহিদুল ইসলাম ফকির , শেখ আনিসুল হক , খাঁন ফরহাদুজ্জামান সুমন , ছাত্রনেতা শেখ হুসাইন আহমেদ সহ আরো অনেকে ।

দুপুরে তিনি উপজেলার মধুপুর ইউনিয়নের মোকামপুর বাজার সংলগ্ন এলাকায় আওয়ামী লীগের উন্নয়ন নিয়ে গণসংযোগ করেন।
বিকেল চারটায় তিনি মধুপুর ইউনিয়নের দুই নাম্বার ওয়ার্ডের লস্করপুর গ্রামে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।
এ সময় মধুপুর ইউনিয়ন আওয়ামীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও