সকল ষড়যন্ত্র নস্যাৎ ক‌রে প্রধানমন্ত্রীর হাত‌কে শ‌ক্তিশালী কর‌তে হ‌বে- বস্ত্র ও পাটমন্ত্রী 

জুলাই ২৭ ২০২৩, ১৯:৪৯

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ব‌লে‌ছেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মধ্যে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। পাশাপাশি বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে উন্নয়নের এক রোল মডেল। দেশ বি‌রোধী সকল ষড়যন্ত্র সবাই মি‌লে নস্যাৎ ক‌রে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাত‌কে শ‌ক্তিশালী কর‌তে হ‌বে। দেশ বি‌রোধী চক্র যতই ষড়যন্ত্র করুক আর যতই ভয় দেখানো হোক, কোনো লাভ হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন কেউ ঠেকাতে পারবেনা। সব ষড়যন্ত্র আর নানা প্রতিকূলতাকে মোকাবিলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, ভবিষ্যতে আরও এগিয়ে যাবে।’

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে রূপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাট মন্ত্রী এসব কথা বলেন।

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, ‘জাতির পিতার স্বপ্নের পূর্ণ বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই স্বপ্ন বাস্তবায়নের কাজে স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের তৃণমূল থেকে সকল পর্যায়ের নেতাকর্মীদের দায়িত্ব পালন করতে হবে। অনেকেই রয়েছেন যাদের জাতির পিতা ও তার রাজনৈতিক জীবন সম্পর্কে তেমন কোনো ধারণা নেই। বঙ্গবন্ধুকে জানতে হবে। তার আদর্শ পুরো বুকে ধারণ করতে হবে। সেই আদর্শ অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও মজবুত করতে হবে। তাই বঙ্গবন্ধুর আদর্শ পুরো ধারণ ছাড়া আমাদের জন্য বিকল্প কোনো পথ নেই।’

রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইমন হাসান খোকন এর সভাপতিত্বে এবং রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপ‌জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক মাহবুবুর রহমান মেহের, মুড়া পাড়া ইউপি সদস্য মোঃ তোফায়েল আহমেদ আলমাছ,সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহমতুল্লাহ সহ অনেকে।

পরে কেক কেটে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযু‌ক্তি বিষয়ক উপ‌দেষ্ঠা সজীব ওয়া‌জেদ জয় এর শুভ জন্ম‌দিন এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও