শেখ হাসিনা জনগণের জন্য কাজ করছেন বলেই বার বার ক্ষমতায় থাকছেন- হুইপ ইকবালুর রহিম

এপ্রিল ১০ ২০২৪, ০৮:৪৯

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দিনাজপুর সদর উপজেলায় ৭০ হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী ।

সোমবার (৮ এপ্রিল) ১নং চেহেলগাজী ইউনিয়ন ও ৬নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ চত্বরে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

হুইপ ইকবালুর রহিম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের জন্যই কাজ করছেন বলেই বার বার ক্ষমতায় থাকছেন। বিগত বিএনপি-জামায়াত সরকার দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছিল। দুর্নীতিতে ছেয়ে গিয়েছিল দেশ।আর আপনারা নৌকা মার্কায় ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন করছেন। বঙ্গবন্ধুর বাংলাদেশে কোনো মানুষ কষ্টে থাকবে না। না খেয়ে থাকবে না। বঙ্গবন্ধু কন্যা দেশের সকল মানুষের জন্য ভাত, কাপড় ও বাসস্থানের ব্যবস্থা করেছেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বিধবা ভাতসহ ১৩৪ রকমের ভাতা দিয়ে আসছেন। আগামীতে সকল ধরনের ভাতার সহযোগিতা বাড়ানো হবে। কোন দরিদ্র মানুষ শেখ হাসিনার সহযোগিতা থেকে বঞ্চিত না হয় সে জন্য নেতাকর্মীসহ চেয়ারম্যানদের খোঁজখবর রাখার আহবান জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দিনাজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আনিসুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জসিম উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, চেহেলগাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জর্জিস সোহেল, আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল, চেহেলগাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাসেম আলী, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, সাধারণ সম্পাদক শাহ মোঃ কাবুল প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও