“স্টুডেন্ট স্কলারস ফোরাম ভোলা” এর গেট টুগেদার ও ইফতার পার্টি অনুষ্ঠিত

এপ্রিল ১২ ২০২৪, ১৬:১৩

Spread the love

নিজস্ব প্রতিনিধিঃ“মানবতার সেবায় আমরা অবিচল”এই স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠিত হয়েছে স্টুডেন্ট স্কলারস ফোরাম ভোলা। ৭ এপ্রিল’২৪ ভোলা সদর রোডে অবস্থিত ধাঁন সিঁড়ি রেস্টুরেন্টে গেট টুগেদার ও ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি এম মিজানুর রহমান মিনহাজ এর সভাপতিত্বে এবং সহ সভাপতি মেহেদী হাসান তানজিলের সঞ্চলনায় গেট টুগেদার ও ইফতার অনুষ্ঠান এর মুল কার্যকর শুরু হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ সভাপতি মাহমুদুল হাসান, সহ সভাপতি কাওসার উল্যাহ ও ক্রিড়া সম্পাদক গিয়াস উদ্দিন, ফাউন্ডেশন সম্পাদক আল আমিন,ছাত্রকল্যাণ সম্পাদক জসিম উদ্দিন, প্রকাশনা সম্পাদক রাসেল সহ জেলার বিভিন্ন থানার সভাপতি ও সংঠকবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি এম মিজানুর রহমান মিনহাজ সংগঠনের সকল কার্যক্রম সম্পর্কে অবহিত করেন এবং সমাজে অবহেলিত শিক্ষা বঞ্চিতদের শিক্ষার আওতায় আনার আহবান জানান। তিনি আরও বলেন সংগঠনটি গঠন করা হয়েছে সামাজিক কাজের জন্য। সমাজের শিক্ষা স্বাস্থ্য ও সেবার মৌলিক অধিকার বাস্তবায়নের লক্ষ্যে সংগঠকদের কাজ করার কথা বলেন। অনুষ্ঠানে সহ সভাপতি মেহেদী হাসান তানজিল ও সহ সভাপতি মাহমুদুল হাসান এবং সহ-সভাপতি কাওসার উল্যাহ সমাজের শিক্ষা সমস্যা ও সামাজিক কার্যক্রম সম্পর্কে কথা বলেন। পরিশেষে মেহেদী হাসান তানজিল এর দোয়া ও মুনাজাত পরিচালনার মাধ্যমে গেট টুগেদার ও ইফতার অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও