সিইসির পদত্যাগ যেন মামার বাড়ির আবদার: কাদের

নভেম্বর ২৮ ২০১৮, ১২:২৮

Spread the love

মঙ্গলবার সন্ধ্যায় ফেনীর একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিইসির পদত্যাগ যারা চান তা যেন মামার বাড়ির আবদার। তারা নির্বাচনে বিজয় নিশ্চিত করতে চান। নির্বাচনের এক মাস আগে দাবি করে তাদের উদ্দেশ্য পরিষ্কার। নির্বাচন চাইলে এ মুহূর্তে সিইসির পদত্যাগ তারা চাইত না। সিইসির পদত্যাগ চাওয়ার অর্থ হচ্ছে তারা নির্বাচন চায় না, নির্বাচন বানচাল করতে চায়।ওবায়দুল কাদের বলেন, আমি একটা কথা স্পষ্ট বলতে চাই জনবিচ্ছিন্ন দলছুট নেতারা যতই বিএনপির সঙ্গে হাত মেলাচ্ছে ততই বিএনপি আরও জনসমর্থন হারিয়ে ফেলছে, বিএনপির ভাঙা হাড় নেতায় নেতায় ঐক্য হচ্ছে, ভাঙা হাড় জমছে না। ফেনীসহ সারা দেশে গণজোয়ার। একজন বলেছিলেন এক মাস পরে নাকি চেহারা বদলে যাবে। চেহারার বদল কি দেখলেন?

সেতুমন্ত্রী বলেন, আমরা চাই না নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করতে। আমার গাড়ির দিকে তাকিয়ে দেখুন পতাকা নেই। আমি যে গাড়ি এনেছি এটা সরকারি গাড়ি নয়, এটা আমার ব্যক্তিগত গাড়ি। আমি আসার পথে সরকারি কোনো প্রতিষ্ঠান ব্যবহার করিনি। সরকারি কোনো বাংলো, সার্কিট হাউসে আমি উঠিনি। আমি আমার বাড়িতে গেছি, অন্য কোথাও যাইনি এবং এটাই তো লেভেল ফিল্ড। আর কী দেখতে চান? যে সমতল ভূমি তারা চান, আচরিধর্ম- সেটাকি তারা মানছে?

এ সময় তিনি বিএনপির প্রার্থী মওদুদকে উদ্দেশ করে বলেন, এখানে আরেকজন প্রার্থী আছেন তিনি কি মেনেছেন? তারপরও ভাঙা হাট জমে না। এই চিত্র সারা বাংলাদেশের চিত্র। নৌকার পক্ষে গণজোয়ার নেমেছে। ইনশাআল্লাহ ডিসেম্বরে নৌকা ভাসতে ভাসতে মুক্তিযুদ্ধের বিজয়ের মাসে বন্দরে গিয়ে বিজয়ী হয়ে পৌঁছাবে।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, মহিলা এমপি জাহানারা বেগম সুরমা, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্যা, জেলা যুবলীগের সভাপতি দাঁগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, সাধারণ সম্পাদক শুষেন চন্দ্রশীল প্রমুখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও