সিইসি আরেকটি ভোট লুটের আয়োজনে ব্যস্তঃ রিজভী

জানুয়ারি ১০ ২০২০, ২৩:৫২

Spread the love

আগমনী ডেস্কঃপ্রধান নির্বাচন কমিশনার (সিইসি) আরেকটি ভোট লুটের আয়োজনে ব্যস্ত বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।শুক্রবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে এক পথসভায় তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, নির্বাচন কমিশনের নির্দেশে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণা শুরু হলেও মানুষের মধ্যে আতঙ্ক কাটেনি। মানুষ ভীতির মধ্যে আছে, কারণ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলেও নির্বাচন কমিশন তা আমলে নেয়নি। প্রধান নির্বাচন কমিশনার চাকরি রক্ষার্থে ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচনে অভিনব ভোট লুটের আয়োজনে ব্যস্ত।

তিনি অভিযোগ করেন, আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির প্রার্থীদের বাসায় আইন-শৃঙ্খলা বাহিনীর হুমকি এবং সরকারদলীয় সন্ত্রাসীদের আক্রমণ এখন সর্বোচ্চ পর্যায়ে। নির্যাতন এখন বীভৎস রূপ ধারণ করলেও নির্বাচন কমিশন নির্বিকার।

এর আগে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও সাজা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করে দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মিছিলে আরও অংশ নেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি, যুবদল কেন্দ্রীয় নেতা সোহেল আহম্মেদ, ছাত্রদল কেন্দ্রীয় সাবেক সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পলাশসহ প্রমুখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও