করোনায় মৃতসহ ৬১টি লাশ দাফনের নেতৃত্বদানকারী কাউন্সিলর মাকসুদুল আলম করোনায় আক্রান্ত

মে ৩০ ২০২০, ২১:০০

Spread the love

আগমনী ডেস্কঃআপনজনেরাই যখন করোনায় মৃতদের লাশ গ্রহন করছে না এমন দুঃসময়ে করোনায় মৃতসহ ৬১টি লাশ দাফনের নেতৃত্বদানকারী নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ মানবতার ফেরীওয়ালা হিসাবে আলোচিত হন দেশ-বিদেশে।তিনি দাফন ছাড়াও টেলি মেডিসিন, প্লাজমা সংগ্রহ, সবজি বিতরণ, মধ্যবিত্তের জন্য ভর্তূকি মূল্যে খাবার বিক্রি ও ত্রাণ তৎপরতায় ভূমিকা রাখেন।

স্ত্রীর পর এবার তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন।শনিবার (৩০ মে) কাউন্সিলর খোরশেদের করোনার নমুনা পরীক্ষার রিপোর্টে পজেটিভ আসে। বিকেলে কাউন্সিলর খোরশেদ তার ব্যক্তিগত ফেসবুকের আইডিতে করোনা পজিটিভ রিপোর্টের স্ট্যাটাস দেন।

 

আমি আক্রান্ত হলেও আমার সব কার্যক্রম চলবে। আমার টিম সব সময় সক্রিয় থাকবে, আমার ফোনও চালু থাকবে। আমি যতদিন বেঁচে আছি করোনা যুদ্ধ থেকে এক বিন্দুও নড়বো না। আল্লাহ যেন আমাকে সুস্থ করেন এবং আগের মতো মানুষের সেবা করতে পারি আল্লাহ যেন সেই তৌফিক দান করেন।আমার জন্য আমার আল্লাহই যথেষ্ট। আমি আল্লাহর ইচ্ছায় করোনা পজিটিভ হয়েছি। তাই আগামী ৪ দিন আমি স্বশরীরে উপস্থিত না থাকলেও আমাদের দাফন, টেলিমেডিসিন, প্লাজমা সংগ্রহ, সবজি বিতরণ, মধ্যবিত্তের জন্য ভর্তূকি মূল্যে খাবার বিক্রি ও ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।” আর শুক্রবার (২৯ মে) পর্যন্ত ৬১টি মরদেহ দাফন করেছেন বলে তিনি জানান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও