মা-মেয়েকে কোমরে রশি বেঁধে নির্যাতনের তদন্ত শুরু

আগস্ট ২৪ ২০২০, ২০:৫৯

Spread the love

আগমনী ডেস্কঃকক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইইউনিয়নে কোমরে রশি বেঁধে মা ও ২মেয়েকে নির্যাতনের ঘটনায় তদন্ত শুরু করেছে কক্সবাজার জেলা প্রশাসক কর্তৃক গঠিত কমিটি।

তদন্ত দলের প্রধান কক্সবাজার জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তী রায়সহ গঠিত তদন্ত দল সোমবার বিকাল ৩টার সময় হারবাং ইউনিয়ন পরিষদে গিয়ে তদন্ত শুরু করেছেন।

শ্রাবস্তী রায় বলেন, এদিন বিকালে হারবাং ইউনিয়ন পরিষদে তিনি ও তদন্ত দলের অপর ২ সদস্যসহ গিয়ে ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, গরু চুরি মামলার বাদী মাহবুবুল হক, বেশ কয়েকজন ইউপি সদস্য, চৌকিদার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রত্যক্ষদর্শীর সাক্ষাৎকার নেয়া হয়েছে। ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সঙ্গেও কথা বলেছি। যথাসময়ে তদন্ত প্রতিবেদন দাখিল করার চেষ্টা করছেন বলে জানিয়েছেন তিনি।

কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন ওই তদন্ত দলকে সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য সময় নির্ধারণ করে দিয়েছেন।

উল্লেখ্য, মা ও মেয়েকে গত শুক্রবার বিকালে গরু চুরির অভিযোগ এনে হারবাংয়ে অতি উৎসাহী কিছু ব্যক্তি কোমরে রশি বেঁধে নির্যাতন করে। ওই সময় মা-মেয়েসহ ৫ জনকে নির্যাতন শেষে পুলিশে সোপর্দ করেছিল। পরে তাদের গরুর মালিক দাবিদার উত্তর হারবাং বিন্দারবানখীল এলাকার মাহবুবুল হকের দায়ের করা মামলায় পুলিশ তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়।

ওই মামলায় চকরিয়া জুডিশিয়াল আদালত থেকে মা-মেয়েসহ ৫ জনকে কক্সবাজার কারাগারে প্রেরণ করেছিল। সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মা-মেয়েসহ ৩ জনের জামিন মঞ্জুর করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও