প্রফেসর ইঞ্জিনিয়ার এম.আলী আশরাফের মৃত্যুতে সিভাসু উপাচার্যের শোক

মার্চ ০৯ ২০২১, ১৮:১৭

Spread the love

আনোয়ার হোসেন রনি, খুলশী প্রতিনিধি, চট্টগ্রামঃ সাউর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ উপাচার্য ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান নগর পরিকল্পনাবিদ প্রফেসর ইঞ্জিনিয়ার এম.আলী আশরাফের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়(সিভাসু) এর উপাচার্য প্রফেসর ড: গৌতম বুদ্ধ দাশ।

গত ৭ মার্চ রবিবার বাদ জোহর জমিয়তুল ফালহ জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্টিত জানাজা শেষে তাঁর কফিনে বিশ্ববিদ্যালয় পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য।এছাড়াও বেলা ১২ টায় অনুষ্টিত শিক্ষক ও কর্মকর্তাদের এক সভায় উপাচার্য চট্টগ্রাম সহ দেশের উন্নয়নে ইঞ্জিনিয়ার এম.আলী আশরাফের কথা স্মরণ করেন। এ সময় উপাচার্য বলেন, চট্টগ্রাম নগর পরিকল্পনা, পরিবেশ ও বজ্য ব্যবস্হাপনা, নদীশাসন ইত্যাদি বিষয়ে তিনি আমৃত্যু ভূমিকা রেখে গেছেন।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন কমিটির একজন সদস্য হিসেবে বিশ্ববিদ্যালয়ের কর্মকান্ডের ইঞ্জিনিয়ার এম.আলী আশরাফের সার্বিক সহযোগিতারর কথা উপাচার্য কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং তাঁর বিদেহী আত্নার শান্তি কামনা করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও