বাউবি তে সিএসই ৫ম ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

সেপ্টেম্বর ০৪ ২০২৩, ২২:২৫

Spread the love

আবু নাঈম, ক্যাম্পাস প্রতিনিধিঃ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এর কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের ৫ম ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন।

২রা সেপ্টেম্বর শনিবার বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এর স্কুল অব সায়েন্স এন্ড টেকনোলজির কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের ৫ম ব্যাচের বিদায়ী শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ঢাকা আঞ্চলিক কেন্দ্রের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী শাওন এরিক এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. জুগল কৃষ্ণ দাস। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রফেসর ড. মামুনুর রশীদ, জনাব মশিউর রহমান, জনাব মাহমুদুল হাসান তুহিন এবং জনাব সম্রাট কুমার দেসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের পাশাপাশি অন্যান্য ব্যাচের শিক্ষার্থীরাও উপস্থিত ছিল। অনুষ্ঠানে অতিথিরা একজন দক্ষ কম্পিউটার প্রকৌশলী হিসেবে বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখার জন্য বিদায়ী শিক্ষার্থীদের আহ্বান জানান। সেইসাথে বিশ্ববিদ্যালয়ের সুনাম ছড়িয়ে দিতে তাদের কর্মক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখার আহ্বান জানান। এসময় বিদায়ী শিক্ষার্থীরা শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং এলামনাই এসোসিয়েশন ও এমএসসি প্রোগ্রাম চালুর জন্য শিক্ষক এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে ৬ষ্ঠ ও ৭ম ব্যাচের শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করায় ৬ষ্ঠ ও ৭ম ব্যাচের শিক্ষার্থীদের ধন্যবাদ জানান বিদায়ী শিক্ষার্থী ও আগত অতিথিরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও