কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নতুন সভাপতি তাহের, সাঃ সম্পাদক লতিফ

এপ্রিল ০১ ২০২১, ২৩:৪৭

Spread the love

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অনুষ্ঠিত কর্মকর্তা পরিষদের নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে সকাল ১০টায় থেকে বেলা ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করা হয়।

এতে সভাপতি হয়েছেন মোঃ আবু তাহের এবং সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মোঃ আব্দুল লতিফ।

নির্বাচনে পনেরোটি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ নয়টি পদে জয় পেয়েছে নূরুল করিম-লতিফ প্যানেল সমর্থিতরা এবং সভাপতিসহ ছয়টি পদে জয় পেয়েছে তাহের-জাকির সমর্থিতরা।

নির্বাচনে সহ-সভাপতি পদে এস.এম. শহিদুল হাসান ও মুহাম্মদ জিল্লুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ আকতার হোসেন ও মোঃ ছালেহ আহমেদ (মামুন), কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ময়নাল হোসেন, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক, মোহাম্মদ শাহ আলম বিজয়ী হয়েছেন।

কার্যকরী সদস্য পদে বিজয়ী হয়েছেন জিনাত আমান, বিপ্লব মজুমদার, আবদুল্লাহ আল-মামুন মোঃ মিজানুর রহমান ও ডা. এ. কে. এম. হেলাল মোর্শেদ।

উল্লেখ্য, নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মোঃ মনিরুল ইসলাম, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নির্বাহী প্রকৌশলী মোঃ ইঞ্জিনিয়ার জাকির হোসেন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক, সহ: ডাটাবেজ প্রোগ্রামার মোঃ মাসুদুল হাসান, সহ হিসাবরক্ষক রবিউল হক।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও