দৈনিক সমকাল পাঠক ফোরাম “সুহৃদ”র কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি

এপ্রিল ২২ ২০২২, ১৩:০৭

Spread the love

কুবি প্রতিনিধিঃ দৈনিক সমকাল পত্রিকার পাঠক ফোরাম সমকাল সুহৃদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী তোফাজ্জল হোসাইন ও সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের শিক্ষার্থী আরিফুল ইসলাম।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সুহৃদ সমাবেশ ও ইফতার আয়োজনে এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন।

আগামী এক বছরের জন্য গঠিত এ কমিটির সহ-সভাপতি হলেন-মো. সোহেল পাটোয়ারী , আনিছুর রহমান, আবু নাঈম, রবিউল রবি ও নাজিমুল হক সানি, যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন- সুলতান আল নাহিয়ান, সাবরিনা বৃষ্টি, রাব্বি খান, মো. জিয়ান খান, আব্দুর রহমান ফাহিম ও নাজমুল হাসান, সাংগঠনিক সম্পাদক হলেন- সাইদুল হসান সিফাত, আবু কাউছার, নুসরাত জাহান রশ্নি, হুমায়রা তাজরিন লামিয়া ও আদুল্লাহ আল কাউছার।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন- অর্থ সম্পাদক জাভেদ রায়হান, সহ-অর্থ সম্পাদক ইমতিয়াজ রিফাত, দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক জান্নাতুল নাঈম, প্রচার সম্পাদক রনি মিয়া, উপ প্রচার সম্পাদক সানজিদা আক্তার অপর্ণা, তোফাজ্জল হোসেন, আইন বিষয়ক সম্পাদক মো. ইউনুস, তামিম মিয়া ও রোমা আক্তার, সাহিত্য বিষয়ক সম্পাদক ওয়াফা আক্তার রিমু ও শাহিনুর আক্তার, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক জান্নাতুন নিসা, ক্রীড়া সম্পাদক বায়জিদ সরকার রিমন ও মোশাররফ হোসেন, যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. আল আমিন, উপ যোগাযোগ বিষয়ক সম্পাদক ফাতেমা রহিম রিন্স, ছাত্রী বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার ও মাহমুদা আক্তার।

এছাড়া কার্যকরী সদস্যরা হলেন- তালহা জুবারের, মো. শাহেনুর, মামুন মিয়া, তানভীর হাসান আরিফ, নাজনীন আক্তার ও পিয়াস হাসান আনি।

কমিটি ঘোষণা শেষে বিল্লাল হোসাইন বলেন, সমকাল সুহৃদের সদস্যরা শুধু পড়ালেখায় এগিয়ে থাকে না, তারা সামাজিক ও মানবিক কাজও করে থাকে। সমাজের জন্য কাজ করাই থাকে তাদের মূল লক্ষ্য। সেজন্য নতুন কমিটিতে যারা এসেছেন, তারা সকল সদস্যকে নিয়ে সমাজের জন্য কাজ করে এগিয়ে যাবেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও