ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে একাদশ শ্রেণির ২ কলেজ ছাত্রীকে ইভটিজিং; দুই যুবক আটক

মে ২২ ২০২২, ১৯:০৭

Spread the love

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে একাদশ শ্রেণির দুই শিক্ষার্থীকে ইভটিজিংয়ের অভিযোগে দুই যুবককে আটক করার পর কলেজ কর্তৃপক্ষ তাদের পুলিশের কাছে তুলে দিয়েছে।রবিবার (২২ মে) সকালে শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, উপজেলার পাড়িয়া ইউনিয়নের চাকদহ গ্রামের মফিজুল ইসলামের ছেলে রাজু হোসেন (২২) ও ওই ইউনিয়নের বামুনিয়া গ্রামের খোরশেদ আলীর ছেলে জনি হাসান।

জানা যায়, কলেজের ওই দুই শিক্ষার্থী সকালে কলেজে যাওয়ার উদ্দেশ্যে দাঁড়িয়ে থাকে বালিয়াডাঙ্গী-লাহিড়ী মহাসড়কে যানবাহনের জন্য। এ সময় এক ব্যাটারিচালিত অটোরিকশা চালক তাদের নিয়ে কলেজের উদ্দেশ্যে রওনা দেয়। অটোরিকশার পেছনে থাকা রাজু হোসেন ওই দুই কলেজছাত্রীর শরীরের বিভিন্ন জায়গায় হাত দেয় বলে অভিযোগ করে ভুক্তভোগী দুই কলেজছাত্রীর। পরে শিক্ষার্থীদের কলেজগেট পর্যন্ত নিয়ে আসলে কৌশলে কলেজ কর্তৃপক্ষকে তৎক্ষনাৎ রাজু হোসেন ও অটো রিকশাচালককে আটক করে। তবে এ ঘটনায় অটো রিকশাচালকও সহযোগিতা করেছে বলে জানায় ভুক্তভোগী কলেজছাত্রী।

আরও জানা যায়, এ ঘটনার পর কলেজের সকল ছাত্র-ছাত্রীরা বিচারের দাবিতে রাস্তা অবরোধ করে। পরে কলেজের প্রিন্সিপাল কলেজ ছাত্র-ছাত্রীদের নিয়ন্ত্রণে আনে। এবং পরে পুলিশের হাতে তুলে দেয় রাজু হোসেন ও অটোরিকশা চালককে।

ওই কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী নিপা আক্তার বলেন, আমার দুইজন সহপাঠী জাউনিয়া বাজারের আশেপাশে আসলে রাজু নামে ছেলেটি সহপাঠীর গায়ে হাত দেয়। এমন ঘটনার জন্য সুষ্ঠু বিচার চাই।

ওই কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী নুরি তাসমি বলেন, আমরা যেন নিরাপদে আসতে পারি এমন ব্যবস্থা চাই। আমার সহপাঠীর যা হয়েছে তার জন্য উত্তম বিচার চাই যাতে করে কোন সময় এমন ঘটনা আর না ঘটে।

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত যুবকরা জানায়, এ ঘটনা পুরোপুরি মিথ্যে। আমাদের ফাঁসানো হচ্ছে। আমি দুই কলেজছাত্রীর কাউকে চিনিনা।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, কলেজ থেকে দুই যুবককে ধরে থানায় নিয়ে আসা হয়েছে। অধ্যক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও