ধর্ষনে সহযোগিতার অভিযোগে আটক ভিপি নুরকে ছেড়ে দিয়েছে পুলিশ

সেপ্টেম্বর ২১ ২০২০, ২২:৩৮

Spread the love
আগমনী ডেস্ক : গ্রেফতারের ঘণ্টাখানেকের মধ্যেই ছেড়ে দেয়া হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নুরকে।সোমবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন। তিনি বলেন, নুরকে ছেড়ে দেয়া হয়েছে।

এর আগে সোমবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর মৎসভবন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।ধর্ষণে সহযোগিতার অভিযোগে এক তরুণী মামলা করার পর তা ষড়যন্ত্রমূলক দাবি করে বিক্ষোভ করছিল নূরের সংগঠন বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে বের হওয়া মিছিলটি মৎস্য ভবন এলাকায় পৌঁছলে পুলিশের সঙ্গে গোলযোগ বাঁধে। তখন নূরসহ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গতকাল রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নূরের বিরুদ্ধে লালবাগ থানায় ধর্ষণে সহযোগিতার মামলা করেন। মামলায় মোট ৬ জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।

এদিকে এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৭ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

মামলার প্রধান আসামি করা হয়েছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে। ধর্ষণের স্থান হিসেবে লালবাগ থানার নবাবগঞ্জ বড় মসজিদ রোডে হাসান আল মামুনের বাসার কথা উল্লেখ করা হয়েছে। বাদী শিক্ষার্থী ঢাবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে থাকেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও