বরিশাল মহানগর যুবদলের দুই গ্রুপের হাতাহাতি-ভাংচুরে ১০কর্মী আহত

ডিসেম্বর ২৬ ২০২০, ১৬:৫১

Spread the love

আগমনী ডেস্কঃ বরিশাল মহানগর যুবদলের দুই নেতার অন্তঃকোন্দলের জেরে দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছে। এছাড়া হামলা ও হাতাহাতিতে যুবদলের ১০জন কর্মী আহত হন।

শুক্রবার রাত ১০টার দিকে নগরীর অশ্বিনী কুমার টাউন হলস্থ বরিশাল জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ে এই ঘটনা ঘটে।

নেতাকর্মীরা জানান, যুবদলের আসন্ন কর্মীসভা উপলক্ষে শুক্রবার রাতে প্রস্তুতি সভা কর‌ছিল মহানগর যুবদল। সভা চলাকালে অভ্যন্তরীণ কোন্দলের জেরে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন এবং মহানগর যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম জাহানের মধ্যে দলীয় বি‌ভিন্ন বিষয় নিয়ে কথা-কাটাক‌টি শুরু হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নিলে দুই নেতার অনুসারীরা বিএনপি কার্যালয়ের মধ্যে চেয়ার-টেবিল ভাঙচুর চালায়। এ সময় চেয়ার ছোড়াছুড়িতে কয়েকজন আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন জেলা যুবদলের সভাপতি পারভেজ আকন বিপ্লবসহ সিনিয়র নেতৃবৃন্দ। তখন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন অনুসারীদের নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। অপরদিকে যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলামের অনুসারীরা মিছিল বের করার চেষ্টা করা হলে পুলিশ তাতে বাধা দেয়।

যুবদলের যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম জাহান অভিযোগ করেন, প্রস্তুতি সভায় সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুনের অসাংগঠনিক আচরণ এবং স্বেচ্ছাচারিতার অভিযোগ করা হলে তিনি উত্তেজিত হয়ে ওঠেন। একপর্যায় সে তার অনুসারীদের নিয়ে আমার ওপর হামলা করে।

তবে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুনের বক্তব্য জানা যায়‌নি। কে‌ন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠ‌নিক সম্পাদক ও জেলার সভাপতি পারভেজ আকন বিপ্লব বলেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবু‌ঝি হয়েছে। এটা গুরুতর কোনো বিষয় নয়।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একটি গ্রুপ মিছিলের নামে বিশৃঙ্খলার চেষ্টা করলে তাদের আটকে দেওয়া হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও