কুয়াকাটায় সৈকতে ডিগবাজিতে গুরুতর আহত হয়ে ঝিনাইদহের বাবলু মারা গেছে

জানুয়ারি ২০ ২০২১, ১৯:৫৪

Spread the love

আগমনী ডেস্কঃ কুয়াকাটায় সৈকতের বেলাভূমিতে ডিগবাজি দেয়ার সময় গুরুতর আহত হয়ে বাবলু (৩২)নামের এক পর্যটক বুধবার দুপুরে মারা গেছেন। তার বাড়ি ঝিনাইদহ জেলার গোবিন্দপুর উপজেলার ধোপাঘাটা মহল্লায়। বাবার নাম মৃত মৃসলিম মিয়া।

জানা গেছে, বাসযোগে বাবলুসহ ৫৫ জনের একটি দল বুধবার সকালে কুয়াকাটায় পিকনিকে আসে। দুপুরে নিহত বাবলু, তার ছেলে মাহিম (১০) সহ চার/পাঁচ জন মিলে সাগরে গোসল করছিলেন। কখনও ছবি তুলছিলেন। এরই মধ্যে বাবলু বেলাভূমে সামনের দিকে ঘুর্ণিলাফ (ডিগবাজি) দেয়। দূর্ভাগ্যবশতঃ উল্টে গিয়ে বালুতে পড়ে অচেতন হয়ে যান। সহযোগীসহ স্থানীয়রা দ্রুত কুয়াকাটার ২০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দায়িত্বরত চিকিৎসক মাইনুল হাসান জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। শরীরে বালুমাখা ছিল। বাইরে থেকে কোন আঘাত কিংবা জখমের চিহ্ন দেখা যায়নি।মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, পরিবারের লোকজনের সঙ্গে কথা হয়েছে, সঙ্গে ছেলে ছিল। চিকিৎসকের সঙ্গে কথা হয়েছে। কারও কোন অভিযোগ নেই। তবে ক্যামেরাম্যানসহ সকলের ধারণা, ঘাঁড় মটকে গুরুতর আহত হয়ে মারা গেছেন বাবলু।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও