লক্ষ্মীপুরে মামলা তুলে নেয়ার জন্য প্রাণনাশের হুমকি

জানুয়ারি ২৬ ২০২১, ২৩:৪৭

Spread the love
মোঃশরীফ হোসেন,লক্ষীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুর জেলার দিঘলী ইউনিয়নে পারিবারিক ও সম্পত্তি নিয়ে কোন্দলের জেরে আব্দুল খালেককে মারধরের অভিযোগ পর মামলা হলে আসামীদের  মামলা তুলে নেয়ার জন্য প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে জানান ভুক্তভোগী পরিবার।
মামলার এজাহার সূত্রে জানা যায়, বাদী ফারুক,  পিতা আমিন উল্লাহ ৭জনের নামে চন্দ্রগঞ্জ থানায় মামলা করেন ১৪৩/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/৩৭৯/৫০৬/১০৯ পেনাল কোড ১৮৬০ এর ধারা অনুযায়ী মামলা করেন। আসামীরা হচ্ছেন, কাউছার আলম, নাইম, কামাল, আব্দুর রহিম, জামাল, কুসুম, নাছিমা সহ অজ্ঞাত ৩/৪ জন।
মামলা প্রত্যাহার করতে আব্দুল খালেক ও তার সহধর্মিণী নয়ন বেগমকে মামলা প্রত্যাহার করতে কাউছার, কামাল প্রতিনিয়ত হুমকি – ধামকি দিচ্ছেন বলে সংবাদ কর্মীদের জানান। তিনি বলেন ডিসি অফিসে আঃরহিম এর ছেলে জসিম প্রতিনিয়ত মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে চাপ দিচ্ছেন। তার ভয়ে আমরা বাড়ি থেকে বের হতে ভয় পাচ্ছে পরিবারের লোকজন।
তবে মামলা তুলে দিতে বা হুমকির বিষয়ে অভিযুক্ত কাউছার আলম ও আব্দুর রহিম বলেন, আমরা মামলা তুলে নিতে কোন প্রকার ভয়- ভীতি প্রয়োগ করিনি। বরংচ তারা মামলা দিয়ে আমাদেরকে হয়রানি করছে। মারামারির বিষয়টি কৌশলে এড়িয়ে যান এই সময় তারা।
প্রাননাশ ও হুমকির বিষয়ে থানার অফিসার  ইনচার্জ জসিম উদ্দিন বলেন, মামলাটি আদালতে বিচারধীন তাই আদালতের অনুমতি নিয়ে কথা বলতে হবে। তবে  হুমকির বিষয়ে কেউ আমাদের কাছে লিখিত বা মৌখিক অভিযোগ জানায়নি।অভিযোগ জানালে তার ভিত্তিতে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও