বিএনপি ভর করেছে হেফাজতের জ্বালাও-পোড়াও সন্ত্রাসী কর্মকাণ্ডেঃ ওবায়দুল কাদের

এপ্রিল ০৯ ২০২১, ১১:০৯

Spread the love

আগমনী ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একের পর এক আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি অবশেষে ভর করেছে হেফাজতের জ্বালাও-পোড়াও রাজনীতি, সন্ত্রাসী কর্মকাণ্ডের ওপর। বৃহস্পতিবার (০৮ এপ্রিল) বেলা ১১টার দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাভারে দ্বিতীয় আমিন বাজার সেতু নির্মাণকাজের উদ্বোধন শেষে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা যখন অসহায়, কর্মহীন, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াচ্ছে, স্বাস্থ্যবিধি মানতে জনগণকে সতর্ক করছে, তখন বিএনপি তাদের উগ্র সাম্প্রদায়িক মিত্রদের নিয়ে দেশে নৈরাজ্য তৈরির অপপ্রয়াস চালাচ্ছে। দেশের সম্পদ জ্বালিয়ে দিচ্ছে। বিএনপির অপরাজনীতি বুমেরাং হতে বাধ্য বলে মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা নিয়ে বিএনপি নির্মম ও নির্লজ্জ রাজনীতি করছে। তারা একবার বলে লকডাউন দিতে হবে, আবার বলে লকডাউন দিলে মানুষ খাবে কী? বিএনপির এমন দ্বিমুখীনীতি ও করোনা নিয়ে অপরাজনীতি মানুষকে বিভ্রান্ত করছে। এতে ক্ষেত্রবিশেষে সংক্রমণের মাত্রা বেড়ে যাচ্ছে। অন্যদিকে, করোনা মোকাবিলায় সরকার সমন্বিতভাবে কাজ করছে বলে জানান সেতুমন্ত্রী।

সেতুমন্ত্রী বলেন, ‘বিএনপি সরকারকে সরাতে ছাত্র ও শ্রমিকদের ঐক্যের কথা বলছেন কিন্তু তারা ছাত্র-শ্রমিকদের কোনো সাড়া পাচ্ছে না এবং জনগণেরও কোনো আস্থা পাচ্ছে না। করোনা মহামারীর এ সময়ে বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে সরকার হটানোর নামে ধান ভানতে শীবের গীত গাইছেন।’

আওয়ামী লীগের এই শীর্ষ নেতা বলেন, ‘বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত। যার লক্ষণ নেতিবাচকতা, মিথ্যাচার, ষড়যন্ত্র আর আগুন সন্ত্রাস। বিএনপির এখন রাজনৈতিক আইসোলেশন দরকার বলে মনে করে জনগণ।’

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও