মুক্তাগাছার সাবেক ছাত্রদলের আহ্বায়কের বিরুদ্ধে ২য় স্ত্রীর সংবাদ সম্মেলন

জুন ০৩ ২০২১, ১৯:০৫

Spread the love

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ মুক্তাগাছা  উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক কাজী রিপনের বিরুদ্ধে তথ্য গোপন করে বিয়ে করা সহ নির্যাতনের অভিযোগে তার ২য় স্ত্রী ফারজানা আক্তার সংবাদ সম্মেলন করেছেন ।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৪ টায় মুক্তাগাছা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী গৃহবধু ফারজানা আক্তার তার লিখিত বক্তব্যে জানান, মুক্তাগাছা উপজেলার সাবেক ছাত্রদলের আহ্বায়ক এএসএম মাহবুবুল আলম রিপন ওরফে কাজী রিপন তার ব্যবসার সুবাদে ঢাকার খিলগাঁও এলাকায় নিজ বাসায় বসবাস করতেন। ব্যবসার সুবাদে এবং প্রতিবেশি হিসেবে খিলগাঁও এর ত্রিমোহনী এলাকার আইয়ুব খাঁনের কন্যা ফারজানা আক্তার (২১) এর সাথে পরিচয়, ভালবাসা অবশেষে গত ১৯/১০/২০২০ ইং তারিখে কাবিন মূলে তাদের বিয়ে হয়।

তিনি বলেন,”আমরা দীর্ঘদিন ঢাকায় স্বামী-স্ত্রী হিসাবে  বসবাস করি। আমার স্বামী রিপন প্রতারণার আশ্রয় নিয়ে তার ১ম স্ত্রীর কথা আমার কাছে গোপন করে আমাকে বিয়ে করে। গত ২০/০৫/২০২১ ইং তারিখ আমাকে ময়মনসিংহ আনন্দ মোহন কলেজে ভর্তি করাবে বলে কলেজ রোডে বাসা ভাড়া নেয়। আমি ২৬/০৫/২০২১ ইং তারিখ ভাড়া বাসায় উঠি। ৩০/০৫/২০২১ ইং তারিখ পর্যন্ত আমার স্বামী রিপন বাসায় ছিল। এরপর সে বাসায় যাওয়া আসা বন্ধ করে দেয়। মোবাইল ফোন বন্ধ রাখে। আমি তাহার কোন সন্ধান না পাইয়া তার মুক্তাগাছা বাসায় আসি। বাসায় গিয়ে জানতে পারি তার ১ম স্ত্রী রয়েছে। তার ১ম স্ত্রী আমাকে বাসায় প্রবেশ করতে দেয় নি এবং সে বলে আমাকে তালাক দিয়েছে। আমি তালাকের কোন কাগজ পাইনি। রিপন আমার সাথে প্রতারণা করেছে।”

আমি এ বিষয়ে ময়মনসিংহ জেলা দক্ষিণ বিএনপি যুগ্ম আহ্বায়ক ও মুক্তাগাছা উপজেলা বিএনপির সভাপতি জনাব জাকির হোসেন বাবলু ও তার স্ত্রী আফরোজা হোসেন, মুক্তাগাছা পৌরসভার সাবেক মেয়র ও বিএনপি নেতা জনাব শহিদুল ইসলাম, মুক্তাগাছা বিএনপি নেতা কামরুজ্জামান লেবুসহ বিভিন্ন নেতার কাছে তার বিচার ও বিষয়টি সুরাহা করার জন্য স্মরণাপন্ন হয়েছি। কেউ আমাকে এ বিষয়ে সহযোগিতা করেনি। অবশেষে, মুক্তাগাছা প্রেসক্লাবে এসে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্যাতনের ঘটনা তুলে ধরছি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, ৩ মাস পূর্বে ঢাকার বাসায় তাকে নির্যাতন করার অভিযোগে তার স্বামী রিপনের বিরুদ্ধে ঢাকার একটি আদালতে নারী নির্যাতন মামলা দায়ের করেন। বিয়ের নিকাহনামার ৫নং কলামে তথ্য গোপন করে তার পূর্বের বিয়ের বিষয়টি গোপন করে যায়। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ফারজানা আক্তার জানান, এ বিয়ের পূর্বে তার আরও একটি বিয়ে হয়েছিল সে ঘরে তার চার বছরের একটি ছেলে সন্তানও রয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও